বিনোদন ডেস্ক

পূজা চেরি ও আদর আজাদ | পরিচালকের সৌজন্যে

‘নাকফুল’ ছবির কাজ প্রায় দেড় বছর আগে সম্পন্ন হয়েছে, কিন্তু মুক্তির অপেক্ষা এখনও চলছে। যদিও এর আগে একাধিকবার ছবির মুক্তির কথা শোনা গিয়েছিল, তবে পরিচালক অলোক হাসান সম্প্রতি জানিয়েছেন, ‘নাকফুল’ মুক্তির পরিকল্পনা চূড়ান্ত হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের ভালোবাসা দিবসে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

পূজা চেরী ও আদর আজাদ অভিনীত ‘নাকফুল’ হলো তাদের প্রথম সিনেমা। এটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা অলোক হাসান, যিনি ফেরারী ফরহাদের গল্প অবলম্বনে ছবিটি নির্মাণ করেছেন। সিনেমাটির দৃশ্যধারণ হয়েছে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে, যেখানে একটানা ২০ দিন শুটিং করা হয়। পরে ঢাকায় ছবির কাজ শেষ হয়।

পূজা চেরী জানিয়েছেন, “‘নাকফুল’ একটি নারীর কাছে বিশেষ এক অলংকার, যা তাদের জন্য আবেগের গয়নাও। আশা করছি, দর্শক একটি ভালো গল্পের সিনেমা দেখতে পাবেন।”

আদর আজাদ বলেন, “এটি গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত অসাধারণ একটি গল্প। আমি রাজু চরিত্রে অভিনয় করেছি, একজন সহজ-সরল যুবক, যিনি গ্রামের একটি মেয়ের সঙ্গে পরিচিত হন এবং তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। আশা করি, এ সিনেমার গল্পটি দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে।”

পরিচালক অলোক হাসান বলেন, “আমাদের ছবিটি ভালোবাসার। এটি একটি চমৎকার প্রেমের গল্প। ভালোবাসা দিবসে মুক্তি দিতে পারলেই খুব ভালো হবে, এবং সেভাবেই প্রস্তুতি নেওয়া হচ্ছে। প্রযোজনা প্রতিষ্ঠানও এ দিনেই মুক্তি দিতে চাচ্ছে।”