ব্রাহ্মণবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পুলিশে দিলেন স্ত্রী-সন্তানেরা

স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম ও তার সহযোগীরা | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া:  ব্রাহ্মণবাড়িয়ায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে আবদুল কাইয়ুম (৪৫) নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে নারীসহ আটক করে পুলিশে দিয়েছেন তাঁর স্ত্রী-সন্তানেরা। রোববার সকালে জেলা শহরের সরকারপাড়ার নিজ বাড়ি থেকে কাইয়ুমকে, এক নারী ও এক যুবকসহ আটক করে জাতীয় জরুরি সেবা ৯৯৯–এ ফোন করে পুলিশে সোপর্দ করেন তাঁর স্ত্রী-সন্তান ও পরিবারের লোকজন।

কাইয়ুম ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা ও মানবসম্পদ–বিষয়ক সম্পাদক। এ সময় উজ্জ্বল মিয়া (৩০) ও এক নারীকে পুলিশে সোপর্দ করা হয়।

সদর থানা সূত্রে জানা গেছে, কাইয়ুম জেলা শহরের সরকারপাড়ার একটি বহুতল ভবনে বসবাস করেন। ওই ভবনের চতুর্থ তলায় স্ত্রী-সন্তান ও একই ভবনের নিচতলায় কাইয়ুম বসবাস করেন। আজ সকালে নিচতলায় কাইয়ুমকে, এক নারী ও উজ্জ্বল মিয়া (৩০) নামের এক যুবকসহ তিনজনকে তাঁর স্ত্রী, সন্তান ও পরিবারের লোকজন আটক করেন। পরে তাঁরা জাতীয় জরুরি সেবা ৯৯৯–এ ফোন করে বিষয়টি পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁদের আটক করে থানায় নিয়ে যায়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, কাইয়ুমের স্ত্রী-সন্তান ও পরিবারের লোকজন জাতীয় জরুরি সেবা ৯৯৯–এ ফোন করে পুলিশের সহায়তা চান। দুপুরে তাঁদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। স্বেচ্ছাসেবক লীগ নেতাকে এর আগেও আখাউড়ায় এক হোটেলে নারীসহ আটক করা হয়েছিল।