হত্যা | প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মোহাম্মদপুরে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাঁর নাম মুন্না হাওলাদার (২২)। এ ঘটনায় আহত হয়েছেন একজন। আজ শুক্রবার সন্ধ্যার দিকে রায়েরবাজারে বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, মুন্না হাওলাদারের বাড়ি পটুয়াখালীতে। তাঁর বাবার নাম বাবুল হাওলাদার। রায়েরবাজারের বারইখালী এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। পূর্বশত্রুতার জেরে তাঁকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

হামলার ঘটনায় আহত ব্যক্তির নাম মো. শাওন। তিনি বলেন, তাঁর মোবাইল সার্ভিসিংয়ের ব্যবসা রয়েছে। সন্ধ্যার দিকে বাসা থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়েছিলেন। তখন মুন্না তাঁর সঙ্গে ছিলেন। মোটরসাইকেল নিয়ে তাঁরা বুদ্ধিজীবী কবরস্থানের পাশে গেলে এক দল অস্ত্রধারী হামলা চালায়। এতে মুন্না গুরুতর আহত হন। প্রথমে তাঁকে উদ্ধার করে স্থানীয় শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর থানার ওসি ইফতেখার হাসান বলেন, ছয় থেকে সাতজন যুবক মিলে মুন্নাকে কুপিয়ে হত্যা করেছেন। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। মুন্নার মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা আছে বলে জানিয়েছেন হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. ফারুক।

খিলগাঁওয়ে মরদেহ উদ্ধার, শরীরে জখমের চিহ্ন
খিলগাঁওয়ের ঝিলপাড় এলাকা থেকে নুর ইসলাম (৫০) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়। নুর ইসলামের বাড়ি কেরানীগঞ্জে।

খিলগাঁও থানার এসআই মো. আবদুল্লাহ আল হাসান বলেন, নিহত ব্যক্তির শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে তাঁকে হত্যা করা হয়েছে।