জয়পুরহাটে চলন্ত ট্রেন থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু

লাশ | প্রতীকী ছবি

প্রতিনিধি জয়পুরহাট: জয়পুরহাটে ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন থেকে পড়ে এক ব্যক্তি মারা গেছেন। আজ রোববার বিকেল সাড়ে পাঁচটায় তিলকপুর রেলস্টেশনের উত্তর দিকের আউট সিগন্যালের অদূরে এ ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তাঁর পরনে লাল শার্ট ও জিনসের প্যান্ট ছিল। তাঁকে কেউ ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছেন নাকি অসাবধানতাবশত তিনি ট্রেন থেকে পড়ে গেছেন, তা রেলওয়ে পুলিশ নিশ্চিত করে বলতে পারেনি।

তিলকপুর রেলস্টেশন ও সান্তাহার রেলওয়ে থানা-পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি বিকেল সাড়ে পাঁচটার দিকে তিলকপুর রেলস্টেশন অতিক্রম করে। এরপর স্থানীয় লোকজন রেলস্টেশনের উত্তর দিকের আউট সিগন্যালের অদূরে রেললাইনের পাশে এক ব্যক্তিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তখন তাঁরা সান্তাহার রেলওয়ে থানা-পুলিশকে খবর দেন।

তিলকপুর রেলগেটের গেটম্যান স্বপন বলেন, ‘ট্রেন যাওয়ার পর রেললাইনের পাশে আনুমানিক ৩৫ বছর বয়সী এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে লোকজন আমাকে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে নিহত ওই ব্যক্তির মাথা ও বুকে জখম দেখেছি। তাঁর পরনে লাল শার্ট ও জিনসের প্যান্ট রয়েছে।’

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান বলেন, ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন থেকে পড়ে এক ব্যক্তি মারা গেছেন। এখনো তাঁর পরিচয় পাওয়া যায়নি। অসাবধানতাবশত ওই ব্যক্তি ট্রেন থেকে পড়ে গেছেন নাকি কেউ ধাক্কা দিয়ে তাঁকে ফেলে দিয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।