দুর্নীতিমুক্ত দেশ গঠনে জামায়াতে ইসলামীর হাতে ক্ষমতা দিতে হবে: তালেব মন্ডল

বক্তব্য দিচ্ছেন আবু তালেব মন্ডল | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: দুর্নীতিমুক্ত দেশ গঠনে জামায়াতে ইসলামীর হাতে ক্ষমতা দিতে হবে বলে মন্তব্য করেছেন দলটির জেলার আমীর আবু তালেব মন্ডল।

রোববার বিকেলে পাবনার ঈশ্বরদীতে সলিমপুর চাঁদ আলী মোড়ে 'বিশাল পথসভায়' তিনি এ কথা বলেন। ওই ইউনিয়ন জামায়াতে ইসলামী এর আয়োজন করেন।

প্রধান অতিথির বক্তব্যে আবু তালেব বলেন, 'দীর্ঘ ১৬ বছর আমরা সব ধরনের সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত ছিলাম। আজ আমাদের জন্য আল্লাহ এই ময়দান উন্মুক্ত করেছেন। এই উন্মুক্ত ময়দানে যদি আমরা ভালো কাজ নিয়ে বিচরণ করতে না পারি, তাহলে অন্যায় দিয়ে সমাজ ভরে যাবে। সুতরাং আমাদের আর বসে থাকার সময় নেই। আজকের কাজ আজকেই শেষ করতে হবে; কালকের জন্য ফেলে রাখা যাবে না।'

তিনি আরও বলেন, 'সব দল-মত, ধর্ম, বর্ণ মিলে একটি সম্প্রীতির বাংলাদেশ গড়ে তুলতে চাই। আমাদের উচিত হবে, উসকানিমূলক কথা বা বক্তব্য থেকে নিজেদের ও আমাদের সব স্তরের জনশক্তিদের বিরত রাখা।'

সলিমপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমির মাসউদুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, জেলা তালিমুল কোরআর সেক্রেটারি গোলাম রাব্বানী খান জুবায়ের, উপজেলা আমির ড. নুরুজ্জামান প্রামাণিক, উপজেলা নায়েবে আমির নুর মোহাম্মদ ও উপজেলা সেক্রেটারি সাইদুল ইসলাম।

মোটরসাইকেল শোডাউন করে পথসভায় যোগ দেন নেতাকর্মীরা | ছবি: পদ্মা ট্রিবিউন

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা অফিস সেক্রেটারি মারুফ আহসানউজ্জানান, আইন বিষয়ক সেক্রেটারি হাফিজুর রহমান খান, মিডিয়া বিভাগের সেক্রেটারি মাসুদ রানা মাসুম, উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশন সভাপতি মাহফুজুর রহমান প্রমুখ।

এর আগে মোটরসাইকেল শোডাউন করে পথসভায় যোগ দেন নেতাকর্মীরা। এটি পরিচালনা করেন ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি তবিবুর রহমান।