বগুড়ায় ফুটবল ম্যাচ শেষে বিজয়োল্লাসের মধ্যে ছুরিকাঘাতে কিশোর নিহত

ছুরিকাঘাত | প্রতীকী ছবি

প্রতিনিধি বগুড়া: বগুড়ায় ফুটবল খেলা শেষে বিজয়ী দলের খেলোয়াড়দের বিজয়োল্লাসকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মো. রিয়াদ (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে। শুক্রবার বিকেলে বগুড়া সদর উপজেলার ফাঁপোড় ইউনিয়নের কৈচড় উচ্চবিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

নিহত রিয়াদ কৈচড় গ্রামের মৃত তারা মিঞার ছেলে। সে বগুড়া শহরের একটি ছাপাখানার শ্রমিক ছিল। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

স্থানীয় সূত্রে জানা গেছে, কৈচড় বিদ্যালয় মাঠে স্থানীয় লোকজন কিশোরদের মধ্যে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। শুক্রবার টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় স্বাগতিক কৈচড় কিশোর দলের সঙ্গে বগুড়া শহরের মালগ্রামের একটি কিশোর দল মুখোমুখি হয়। নির্ধারিত সময়ে খেলা শেষে কৈচড় ফুটবল দল ১-০ গোলে মালগ্রাম দলকে পরাজিত করে।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে ফাঁপোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মেহেদী হাসান বলেন, খেলা শেষে কৈচড় এলাকার কিশোরেরা বিজয়োল্লাস করছিল। এ নিয়ে পরাজিত মালগ্রাম দলের খেলোয়াড়দের সঙ্গে বাগ্‌বিতণ্ডা ও সংঘর্ষ বাধে। এতে কয়েকজন আহত হয়। একপর্যায়ে মালগ্রাম দলের পক্ষে যাওয়া কিছু কিশোর রিয়াদ নামে কৈচড় গ্রামের কিশোরকে ছুরিকাহত করে। আহতদের মধ্যে রিয়াদ ও সিয়াম নামে দুজনকে সন্ধ্যায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে আটটার দিকে রিয়াদ মারা যায়।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ফাঁড়ির ইনচার্জ মো. মিলাদুন্নবী বলেন, চিকিৎসাধীন অবস্থায় রিয়াদ মারা গেলে আহত সিয়াম হাসপাতাল ছেড়ে পালিয়ে যায়। লাশ ময়নাতদন্তের জন্য কলেজের মর্গে রাখা হয়েছে।