স্বেচ্ছাসেবক দল নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ

স্বেচ্ছাসেবক দল নেতা শওকত আলী দিদার নিহতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল। ঈশ্বরদী শহরের ষ্টেশন রোড এলাকায় | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: গোপালগঞ্জে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদারকে হত্যার প্রতিবাদে পাবনার ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বৃষ্টি উপেক্ষা করে শহরের খায়রুজ্জামান বাবু বাস টার্মিনাল থেকে উপজেলা স্বেচ্ছাসেবক দল একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ঈশ্বরদী বাজারে গিয়ে শেষ হয়।

পথসভায় বক্তারা বলেন, আওয়ামী সন্ত্রাসী দল আমাদের স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির নেতা এস এম জিলানী ভাইয়ের গাড়িবহরে হামলা করেছে। এতে আমাদের একজন নিহত হয়েছেন এবং অনেক নেতা-কর্মী আহত হয়েছেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করছি, যাতে ভবিষ্যতে এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে।

পৌর স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক এসএম মামুনুর রশীদ নান্টু সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন পৌর বিএনপির আহ্বায়ক এসএম ফজলুর রহমান, পৌরসভার কাউন্সিলর আবু জাহীদ উজ্জ্বল, সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন জনি, রবিউল ইসলাম রবি এবং মাহমুদুর রহমান জুয়েল প্রমুখ।