গুরুদাসপুরে চোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা

পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি গুরুদাসপুর: নাটোরের গুরুদাসপুরে চোর সন্দেহে উজির আলী (৩৬) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার রাতে উপজেলার নাজিরপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত উজির আলীর বাড়ি পাশের সিংড়া উপজেলার চামরী ইউনিয়নের কালীনগর গ্রামে। তাঁর মরদেহ গ্রামের সড়কের পাশের পাঠখড়ির ওপর পড়ে ছিল। মরদেহের পাশে একটি প্লাস, শক দেওয়া যন্ত্র, বিছুটি পাতার গুঁড়া, টর্চলাইট ও একটি ঘড়ি পড়ে ছিল।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বলেন, উজির আলী লক্ষ্মীপুর গ্রামে ইজিবাইক চুরি করতে এসেছিলেন। ইজিবাইকটি চার্জে থাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সেখানে আটকে পড়ে চিৎকার শুরু করেন। গ্রামের মানুষ সেখান থেকে উদ্ধার করে তাঁকে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ইজিবাইকের মালিক আবদুল খালেক দাবি করেন, সোমবার রাতে বাড়ির একটি কক্ষে তাঁর ইজিবাইকটি চার্জে দিয়ে ঘুমিয়ে পড়েন। চিৎকার শুনে ঘুম ভাঙে তাঁর। এ সময় চোর চোর বলে তিনি চিৎকার শুরু করেন। গ্রামের মানুষ উজির আলীকে ধরে সড়কের পাশের একটি গাছের সঙ্গে বেঁধে মারধর শুরু করে।

নিহত উজির আলীর বাবা খোরশেদ আলী দাবি করেন, তাঁর ছেলে চোর নন। কৃষি শ্রমিকের কাজ করতেন। পরিকল্পিতভাবে তাঁকে হত্যা করা হয়েছে। তিনি ছেলে হত্যার বিচার চান।

ওসি উজ্জ্বল হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদনের জন্য নাটোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।