সামাজিক সংগঠন ‘বন্যার্তদের পাশে আমরা ঈশ্বরদীবাসী’ আত্মপ্রকাশ

বন্যার্তদের পাশে আমরা ঈশ্বরদীবাসী সংগঠনের সকলে | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়ে আত্মপ্রকাশ করল বিশিষ্ট নাগরিক ও বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিদের নতুন সামাজিক সংগঠন ‘বন্যার্তদের পাশে আমরা ঈশ্বরদীবাসী’।

শনিবার বিকেলে শহরের উপজেলা রোড বাংলাদেশ শিক্ষক সমিতি উপজেলা শাখার কার্যালয়ে সংগঠনটির অভিষেক ও আলোচনা অনুষ্ঠান হয়।

পাকশী বিপিএড কলেজের অধ্যক্ষ আখতার আনজাম হোসেন ডনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির প্রধান সমন্বায়ক ও ঈশ্বরদী মহিলা কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রশিদ। 

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, মহিলা কলেজের অধ্যক্ষ হামিদুর রহমান, সহকারী অধ্যাপক আনোয়ারুল ইসলাম রন্জু, সরকারি সাঁড়া মাড়োয়ারি স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহীন, গালস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আসলাম  হোসেন, বাংলাদেশ শিক্ষক সমিতি উপজেলা শাখার সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, সহসভাপতি ইসলাম রকি,  ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির নির্বাহী সদস্য আবুল কালাম আজাদ, সজীব প্রামানিক, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি উপজেলা শাখার সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, ব্যবসায়ী শফিক খান, পল্লি চিকিৎসক আনোয়ার হোসেন বাচ্চু, ইসলামি কমিউনিটি হাসপাতালের পরিচালক আজাদ খান ও রূপসি বাংলা ডায়াগন্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক শিমুল সরদার প্রমুখ।   

এসময় ঈশ্বরদী মহিলা কলেজ প্রাঙ্গণ থেকে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহের বিষয়ে সিদ্ধান্ত হয়।