বড়াইগ্রামে বিদ্যুতের খুঁটির মাথায় ট্রান্সফরমারের সঙ্গে ঝুলছিল যুবকের লাশ

বৈদ্যুতিক খুঁটির মাথায় ট্রান্সফরমারের সঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার করছে ফায়ার সার্ভিস কর্মীরা। মঙ্গলবার সকালে নাটোরের বড়াইগ্রামের শ্রীরামপুর মাঠে | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি নাটোর: নাটোরের বড়াইগ্রামে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের একটি গভীর নলকূপের বৈদ্যুতিক ট্রান্সফরমারের সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ট্রান্সফরমারটি চুরি করতে গিয়ে ওই যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। সোমবার দিবাগত রাতের কোনো একসময় উপজেলার শ্রীরামপুর মাঠে এ ঘটনা ঘটে।

বনপাড়া ফায়ার সার্ভিস লাশ উদ্ধার করে বড়াইগ্রাম সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জিল্লুর রহমানের জিম্মায় দিয়েছে। মারা যাওয়া ওই যুবকের নাম রাজীব হোসেন (২৬)। তিনি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে বনপাড়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা আকরামুল হোসেন বলেন, ‘ওই যুবকের লাশ বিদ্যুতের খুঁটির মাথায় ট্রান্সফরমারের সঙ্গে ঝুলছিল। আমরা সেখানে গিয়ে লাশ উদ্ধার করে তা স্থানীয় ইউপি সদস্যের জিম্মায় দিয়ে আসি।’

বড়াইগ্রাম সদর ইউপি চেয়ারম্যান মমিন আলী বলেন, রাতের কোনো একসময় ওই যুবক শ্রীরামপুর মৌজার বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করার জন্য খুঁটিতে ওঠেন। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা যান। সকাল ছয়টার দিকে স্থানীয় লোকজন মাঠে কাজ করতে যাওয়ার সময় ট্রান্সফরমারের সঙ্গে লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেন। পরে বনপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লাশ উদ্ধার করেন।

ইউপি সদস্য জিল্লুর রহমান বলেন, নিহত যুবকের পরিবারের লোকজনদের খবর দেওয়া হয়েছে। তাঁরা এলে লাশ হস্তান্তর করা হবে।

বড়াইগ্রাম থানার পরিদর্শক শাফিউল আযম বলেন, এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।