বিসিবি কার্যালয়ে ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া

মিরপুরে বিসিবি কার্যালয়ে ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ (পাঞ্জাবি পরা), সঙ্গে (বাঁ থেকে) শাহরিয়ার নাফীস, তামিম ইকবাল ও নিজাম উদ্দিন চৌধুরী | ছবি: পদ্মা ট্রিবিউন

ক্রীড়া প্রতিবেদক: খবরটা গতকাল রাতেই ছড়িয়ে পড়ে। অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া দায়িত্ব নেওয়ার পর প্রথমবারের মতো মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে আসবেন। তাঁকে বরণ করে নিতে সকাল ১১টা থেকেই মিরপুর স্টেডিয়ামের সামনে ভিড়। প্ল্যাকার্ড হাতে একদল শিক্ষার্থী স্টেডিয়ামের ২ নম্বর গেটে জড়ো হন।

তাঁদের প্ল্যাকার্ডে লেখা—‘দুর্নীতি আর কত?’, ‘বিসিবি পরিচালকদের পদত্যাগ চাই’, ‘বিসিবির দালালরা হুঁশিয়ার’, ‘ক্রিকেটে আর কত দিন দুর্নীতি চলবে?’ নতুন ক্রীড়া উপদেষ্টাকে স্বাগত জানাতে ফুলের তোড়া নিয়ে আসেন একদল ক্রীড়া সংগঠক। তামিম ইকবালকেও পেরিয়ে আসতে হয় এ ভিড়।

এর মধ্যেই বেলা ১টার পর মিরপুরে আসেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী এসে তাঁকে বিসিবি কার্যালয়ে নিয়ে যান।

ক্রীড়া উপদেষ্টার ব্যক্তিগত প্রেস সেক্রেটারি মাহফুজ আলম জানান, বিসিবির অবকাঠামো, সুযোগ–সুবিধা পরিদর্শন এবং কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ের জন্য বিসিবিতে এসেছেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।