দাশুড়িয়া গোলচত্বর এলাকায় সড়কে সতর্ক অবস্থান নিতে দেখা গেছে দলটির নেতাকর্মীদের | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা কর্মসূচি ঘিরে পাবনার ঈশ্বরদীতে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সতর্ক অবস্থানে ছিল আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন ওয়ার্ড-ইউনিয়নের নেতারা।

শুক্রবার দুপুর থেকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের গোলচত্বর, ঈশ্বরদী বাজারের প্রধান সড়ক ও রেলগেট এলাকায় নেতাকর্মীরা অবস্থান নেয়।

এছাড়াও দাশুড়িয়া ইউনিয়নের গোলচত্বর এলাকায় নিষিদ্ধ ঘোষিত জামায়াত-শিবিরের সম্ভাব্য বিশৃঙ্খলা, নাশকতা প্রতিরোধে প্রতিবাদ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ সময় তারা বিএনপি ও জামায়াত শিবিরের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন।

দাশুড়িয়া গোলচত্বর এলাকায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল | ছবি: পদ্মা ট্রিবিউন  

এতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মিন্টু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুর রহমান রিপন ও মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠুসহ আরও অনেকে।  

ঈশ্বরদী বাজারের প্রধান সড়কের সামনে অবস্থান নিয়েছিলেন ছাত্রলীগ-যুবলীগ | ছবি: পদ্মা ট্রিবিউন

জানতে চাইলে পাবনা-৪ আসনের সংসদ গালিবুর রহমান শরীফ এমপি বলেন, পাকিস্তানিদের দোসর বিএনপি-জামায়াত আবারো ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কিন্তু দেশপ্রেমিক আওয়ামী লীগের নেতাকর্মীরা বেঁচে থাকতে সেই ষড়যন্ত্র সফল হবে না। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা দেশবিরোধী সকল ষড়যন্ত্র মোকাবিলা করবে। এজন্য আমাদের রাজপথে অবস্থান গ্রহণ করতে হবে।