ঈশ্বরদীতে দুর্বৃত্তের গুলিতে ছাত্রদল কর্মী নিহত

 নিহত শচীন বিশ্বাস | ছবি: সংগৃহীত

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে দুর্বৃত্তের গুলিতে শচীন বিশ্বাস (২২) নামের এক ছাত্রদল সমর্থক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর জিগাতলা উত্তরপাড়া মসজিদের সামনের সড়কে এ ঘটনা ঘটে। শচীন বিশ্বাস বাড়ি ওই গ্রামেই।

তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তানভীর হাসান। তিনি জানান, শচীন স্থানীয় ওয়ার্ড ছাত্রদলের সক্রিয় কর্মী ছিলেন। ছাত্রদলের কোনো কমিটি না থাকায় কর্মী হিসেবে দলের দায়িত্ব পালন করতেন।

স্থানীয় লোকজন জানান, গতকাল রাতে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে বনভোজন করছিলেন। সবাই যখন খাওয়াদাওয়া করছিল তখন শচীন মুঠোফনে কথা বলতে বলতে রাস্তার ওপর আসা মাত্রই দুর্বৃত্তরা তাঁর মাথায় গুলি করে ও চাকু দিয়ে আঘাত করে মোটরসাইকেলে দ্রুত পালিয়ে যায়। পরে তাঁকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মালেকুল আফতাব ভূঁইয়া জানান, আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা শেষে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তাঁর মাথায় গুরুতর আঘাত লেগেছিল। মাথার খুলির একটি অংশ বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল।