বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে পাবনায় আ.লীগের বিক্ষোভ মিছিল | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি পাবনা: বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে অনুপ্রবেশ করে জামায়াত-বিএনপির নৈরাজ্য ও দেশবিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদে পাবনায় বিক্ষোভ মিছিল করেছে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

শুক্রবার সন্ধ্যায় দলীয় কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগ সভাপতি রেজাউল রহিম লাল ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপির নেতৃত্বে বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে।

বক্তব্য দেন গোলাম ফারুক প্রিন্স এমপি | ছবি: পদ্মা ট্রিবিউন

এসময় নেতাকর্মীদের সাম্প্রতিক পরিস্থিতিতে সতর্ক থাকার আহ্বান জানিয়ে প্রিন্স এমপি বলেন, কোটাবিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের ন্যায্য সকল দাবি আমরা সমর্থন করি। এই আন্দোলনে যে সকল শিক্ষার্থী নিহত হয়েছেন তার সুষ্ঠু তদন্ত ও বিচার আমরা চাই। কিন্তু এই আন্দোলনে অনুপ্রবেশ করে জঙ্গি ও সন্ত্রাসী কায়দায় সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করে দেশের অর্থনীতি ধ্বংসের চেষ্টা করছে। সাধারণ শিক্ষার্থীদের ঢাল বানিয়ে মৃত্যুমুখে ঠেলে দিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা এই হীন ষড়যন্ত্র সফল হতে দেবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

এতে উপজেলা চেয়ারম্যান সোহেল হাসান শাহীন, পৌর আওয়ামীলীগ সভাপতি তসলিম হাসান সুমন, স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান রিংকুসহ নেতাকর্মীরা অংশ নেন।