দুর্গাপুরে শপিং ব্যাগ থেকে গুলিসহ পিস্তল ও শটগান উদ্ধার

উদ্ধার করা অস্ত্র ও গুলি | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে রাস্তার পাশে পড়ে থাকা শপিং ব্যাগ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে সেনাবাহিনী ও পুলিশ। উদ্ধার করা অস্ত্র ও গুলির মধ্যে একটি রিভলবার, তিনটি বিদেশি পিস্তল, চারটি ম্যাগাজিন, পিস্তলের ২৮টি গুলি ও শটগানের সাতটি গুলি রয়েছে।

বৃহস্পতিবার উপজেলার নওপাড়া ইউনিয়নের তোতারপাড়া এলাকা থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল ৯টার দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নের তোতাপাড়া কালভার্টের পাশে পরিত্যক্ত শপিং ব্যাগে অস্ত্রগুলো দেখতে পায় এলাকার লোকজন। পরে থানা-পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ও সেনাবাহিনী এসে ব্যাগ থেকে অস্ত্রগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দুর্গাপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, অস্ত্রগুলো পরিত্যক্ত অবস্থায় রাস্তার পাশে পড়ে ছিল। স্থানীয়রা থানায় খবর দিলে সেনাবাহিনী ও পুলিশ সেখানে গিয়ে একটি রিভলবার, তিনটি বিদেশি পিস্তল, চারটি ম্যাগাজিন, পিস্তলের ২৮টি গুলি ও শটগানের ৭টি গুলি উদ্ধার করে থানায় নেওয়া হয়।

সেনাবাহিনীর সার্জেন্ট অফিসার ওহায়েস কেরানী বলেন, ‘অস্ত্রের খবরটি সর্বপ্রথম স্থানীয়রা থানায় জানায়। থানা-পুলিশ আমাদের খবর দিলে পুলিশ ও সেনাবাহিনীর টহল টিম অস্ত্রগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। বর্তমানে সেগুলো থানা হেফাজতে রাখা হয়েছে।’