ঈশ্বরদীতে নিখোঁজ শিশুর মরদেহ মিলল জঙ্গলে

জিহাদ হোসেন | ছবি: সংগৃহীত

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে জঙ্গল থেকে জিহাদ হোসেন (৯) নামে নিখোঁজ এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার হয়েছে। আজ শনিবার সকালে পরিবারের সদস্যরা উপজেলার দাশুড়িয়া তেঁতুলতলা গোডাউন এলাকায় জঙ্গলের ভেতরে মৃতদেহ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ এসে সেটি উদ্ধার করে। পুলিশ বলছে, ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে শিশুকে হত্যা করা হতে পারে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

মৃত জিহাদ হোসেন দাশুড়িয়া ইউনিয়নের মুর্শিদপুর গ্রামের তেঁতুলতলা এলাকার হাসেম আলীর ছেলে এবং স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানান, স্কুলছাত্র জিহাদ হোসেন শুক্রবার বিকেল ৫টার দিকে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রাতভর অনেক খোঁজাখুঁজির পরও পরিবারের লোকজন তাকে পায়নি। পরে শনিবার ভোর ৬টার দিকে পরিবারের সদস্যরা পার্শ্ববর্তী তেঁতুলতলা গোডাউন এলাকায় একটি জঙ্গলে ঝোপের মধ্যে মরদেহটি দেখতে পেয়ে কান্নাকাটি শুরু করে এবং পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে সকাল সাড়ে ৭টার দিকে সেখানে থেকে মৃত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, ‘শিশুটির পরণের প্যান্ট খোলা ও জামায় ধ্বস্তাধস্তির চিহ্ন দেখা গেছে। এ থেকে ধারণা করা হচ্ছে ধর্ষণে ব্যর্থ হয়ে শিশুকে হত্যা করে সেখানে ফেলে রেখেছে। তবে এই মুহূর্তে এর বাইরে কিছু বলতে পারছি না। ওই গোডাউন এলাকায় প্রায় সময় আড্ডা দেওয়া সন্দেহভাজন এক ট্রলিচালককে দুপুরে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে কিছু তথ্য পাওয়া গেছে তার কাছ থেকে।’

ঈশ্বরদী থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য শিশুর মরদেহ পাবনা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।