নড়াইলে গুলি ছুড়ে পুলিশ কর্মকর্তার ওপর হামলা, কুপিয়ে জখম

কাজী ইমরান আহমেদ | ছবি: সংগৃহীত

প্রতিনিধি লোহাগড়া: নড়াইলের লোহাগড়ায় এক পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ইতনা ইউনিয়নের দক্ষিণ পাংখারচর গ্রামের কাজীপাড়ায় এ ঘটনা ঘটে।

আহত কাজী ইমরান আহমেদ (৪৬) ওই গ্রামের মৃত কাজী নজির আহমেদের ছেলে। তিনি গোপালগঞ্জে পুলিশের বিশেষ শাখায় (ডিএসবি) উপপরিদর্শক (এসআই) পদে কর্মরত আছেন। তাঁর মাথা, হাত ও পায়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। লোহাগড়া থানা-পুলিশ ও স্বজনদের থেকে এ তথ্য পাওয়া গেছে।

আহত পুলিশ কর্মকর্তার ভাতিজা ও স্থানীয় ইতনা ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য রানা কাজী জানান, একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে প্রাইভেট কারে করে কর্মস্থল থেকে বাড়িতে ফিরছিলেন তাঁর চাচা (ইমরান আহমেদ)। পথে গতকাল দিবাগত রাত সাড়ে ১০টার দিকে তিনি নিজ গ্রাম দক্ষিণ পাংখারচরের পাকার মাথায় বটতলায় গাড়ি থেকে নামেন। সেখানে সন্ত্রাসীরা তাঁকে এলোপাতাড়ি কোপায় ও বেধড়ক মারধর করে। তাঁর চিৎকারে শুনে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করেন। সেখান থেকে রাতেই তাঁকে ওই প্রাইভেট কারেই ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। আজ বৃহস্পতিবার সকাল ১০টা পর্যন্ত তাঁর জ্ঞান ফেরেনি।

রানা কাজী আরও বলেন, সন্ত্রাসীরা হামলার সময়ে ফাঁকা গুলি ছুড়েছে। লোহাগড়া থানা–পুলিশ গুলির খোসা উদ্ধার করেছে। দীর্ঘদিন ধরে গ্রামে আধিপত্য বিস্তর নিয়ে দ্বন্দ্ব চলছে। এর জেরেই ওই হামলা বলে ধারণা করা হচ্ছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় আজ সকাল ১০টায় বলেন, ‘খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ যায়। পরিবারের পক্ষ থেকে আমাদের কিছু জানানো হয়নি। পিস্তল বা রিভলবারের একটি গুলির খোসা সেখানে পাওয়া গেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।’