বগুড়ায় সাংবাদিকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করায় দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার

বগুড়া জেলার মানচিত্র

প্রতিনিধি বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় গণমাধ্যমকর্মীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করার অভিযোগে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের দুই সদস্যকে প্রত্যাহার (ক্লোজ) করা হয়েছে। তাঁরা হলেন উপপরিদর্শক (এসআই) চন্দন চন্দ বর্মণ ও নারী কনস্টেবল হাবিবা।

গতকাল সোমবার রাতে তাঁদের প্রত্যাহার করা হয় বলে আজ মঙ্গলবার দুপুরে জানিয়েছেন শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ইনচার্জ) সৈয়দ আবুল হাশেম।

সৈয়দ আবুল হাশেম বলেন, গতকাল দুপুরে হাইওয়ে ক্যাম্প চত্বরে দায়িত্ব পালনের সময় কনস্টেবল হাবিবা ও উপপরিদর্শক চন্দন চন্দ বর্মণ দুজন সংবাদকর্মীর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। এ কারণে ক্যাম্প থেকে তাঁদের প্রত্যাহার করে বগুড়ার হাইওয়ে রিজিয়ন পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

পুলিশ ও সাংবাদিকদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল দুপুরে তথ্য সংগ্রহের কাজে দৈনিক যুগান্তরের শেরপুর প্রতিনিধি জাহাঙ্গীর ইসলাম শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পে যান। এ সময় এই ক্যাম্পে সেন্টি হিসেবে দায়িত্বরত নারী কনস্টেবল মোছা. হাবিবা তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন। এ ঘটনার কিছুক্ষণ পর শেরপুরের দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার প্রতিনিধি শহিদুল ইসলাম হাইওয়ে ক্যাম্পে গেলে উপপরিদর্শক চন্দন চন্দ বর্মণ তাঁর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন এবং তাঁর শরীরে আঘাত করেন।

হাইওয়ে পুলিশ ক্যাম্প সূত্রে জানা গেছে, উপপরিদর্শক চন্দন চন্দ বর্মণ আড়াই মাস আগে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট হাইওয়ে থানা থেকে বদলি হয়ে শেরপুর হাইওয়ে ক্যাম্পে এসেছিলেন।

বগুড়া হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার আলী আহমেদ হাশমি বলেন, এ ধরনের আচরণ খুবই দুঃখজনক। এ ঘটনায় তাঁদের দুজনকে প্রত্যাহার করা হয়েছে।