বশির আহমেদ বকুল আর নেই

বশির আহমেদ বকুল | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: হৃদরোগে আক্রান্ত হয়ে বশির আহমেদ বকুল মারা গেছেন  (ইন্না লিল্লাহি...রজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

উপজেলার সাহাপুর ইউনিয়নের মালিথা পাড়া গ্রামের হাশেম আলী মালিথার ছেলে বকুল প্রয়াত ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর ব্যক্তিগত সহকারী (পিএস), উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃষ্টি উপেক্ষা করে বশির আহমেদ বকুলের জানাজা সাহাপুর মালিথা পাড়া ইদগাহ ময়দানে শত শত মানুষের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন ও পৌর মেয়র ইছাহক আলী মালিথাসহ আওয়ামী লীগ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী অংশ নেন | ছবি: পদ্মা ট্রিবিউন

তাঁর মৃত্যুতে পাবনা-৪ আসনের সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন ও পৌর মেয়র ইছাহক আলী মালিথা শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন এবং পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহ্‌ তায়ালার নিকট তাঁর বিদেহী আত্নার শান্তি ও মাগফিরাত কামনা করেন।

এদিকে বৃষ্টি উপেক্ষা করে মঙ্গলবার সন্ধ্যায় সাহাপুর মালিথা পাড়া ইদগাহ ময়দানে নামাজে জানাজার শেষে তাঁকে মণ্ডল বাড়ি পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।