বাংলাদেশের রাজধানী পাবনা বলে ফের ভাইরাল লুবাবা

সিমরিন লুবাবা | ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: প্রয়াত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা আবদুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা। প্রায়ই বিতর্কিত নানা মন্তব্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় ছোট্ট লুবাবা। ভাইরাল হওয়া এসব ভিডিওতে দেখা যায়, নানা বিষয়ে মন্তব্য করছে মেয়েটি। তাই নেটিজনদের অনেকের কাছে নানান তকমাও পেয়েছে সে।

এর আগে ‘কেন্দে দিয়েছি’ বলায় সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ট্রলের স্বীকার হয় এই শিশুশিল্পী। এবার বাংলাদেশের রাজধানীর নাম বলে আবারও ভাইরাল লুবাবা। বাংলাদেশের রাজধানী হিসেবে পাবনার নাম বলায় সামাজিক যোগাযোগমাধ্যমে তৈরি হয়েছে হাস্যরস।

আসলে একটি খেলায় অংশ নিয়েই ভুল উত্তরটি দিয়েছে সে। এক কনটেন্ট ক্রিয়েটরের কাছে ভুল উত্তর দিলে পুরস্কার পাবে—এমন প্রস্তাবে রাজি হয়ে যায় লুবাবা। এরপর প্রথম প্রশ্নটিই করা হয়, বাংলাদেশের রাজধানীর নাম কী?

প্রশ্ন শুনেই একটু ভেবেচিন্তে উত্তরে লুবাবা বলে, বাংলাদেশের রাজধানীর নাম পাবনা। দ্বিতীয় প্রশ্নে তাকে জিজ্ঞেস করা হয়, বাংলাদেশের জাতীয় ফুলের নাম কী? উত্তরে প্রথমে লুবাবা জানি না বললেও পরে সে বলে, বাংলাদেশের জাতীয় ফুল ‘গাছপাতা’।

ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। এমন উত্তর দিয়ে নেটিজেনদের মধ্যে তুমুল হাসির খোরাকে পরিণত হয়েছে লুবাবা।

যদিও অনেকে বিষয়টি বোঝার চেষ্টা করে বলেছেন, ভাইরাল হওয়ার উদ্দেশ্যেই ভুল উত্তর দিয়েছে এই শিশুশিল্পী। আবার কেউ লিখেছেন, রাজধানীর নাম ঢাকা, অথচ এটাই জানে না লুবাবা! কেউ বলছেন, খেলাটাই এমন।

প্রখ্যাত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা আবদুল কাদেরের নাতনি হওয়ায় খুব অল্প বয়সে ক্যামেরার সামনে দাঁড়িয়েছে লুবাবা। এরপর শিশুশিল্পী হিসেবে ব্যাপক পরিচিতি পেয়েছে। নিয়মিত কাজ করছে বিজ্ঞাপনেও। যদিও মাঝেমধ্যেই নানা মন্তব্যকে কেন্দ্র করে সমালোচনার মুখে পড়ে এই শিশুশিল্পী।