ঈশ্বরদীতে যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটছেন নেতাকর্মী | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: বর্ণাঢ্য আয়োজনে পাবনার ঈশ্বরদীতে উদযাপিত হয়েছে বাংলাদেশ যুব মহিলা লীগের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী।

শহরের ষ্টেশন রোড আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন, কেক কাটা, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভাসহ নানা কর্মসূচির আয়োজন করা হয়। 

যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পাবনা-৪ আসনের সংসদ গালিবুর রহমান শরীফ এমপির পক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ | ছবি: পদ্মা ট্রিবিউন

অনুষ্ঠানে পাবনা-৪ আসনের সাবেক সংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, সাবেক চেয়ারম্যান মোখলেছুর রহমান মিন্টু, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, জেলা আওয়ামী লীগের নারী বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া ও পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক উপস্থিত ছিলেন। 

বক্তব্য দিচ্ছেন নুরুজ্জামান বিশ্বাস | ছবি: পদ্মা ট্রিবিউন

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মেরিনা ইয়াসিন লাকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহানা পারভীন রুনার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা যুব মহিলা লীগের সহ সভাপতি রুখসানা খাতুন রিমি, জুাবায়েদা নাসরিন, পৌর যুব মহিলা লীগের সভাপতি শেখ মিতা, সাংগঠনিক সম্পাদক রুহানী সাবরিনসহ ইউনিট ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা।

আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় | ছবি: পদ্মা ট্রিবিউন

সংগঠনের সভাপতি মেরিনা ইয়াসিন লাকীব বলেন, ২০০২ সালের ৬ জুলাই জননেত্রী, আজকের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুব মহিলা লীগ প্রতিষ্ঠা করেছিলেন নারী সমাজের সার্বিক মুক্তি ও শক্তি অর্জনের একটি প্ল্যাটফর্ম গড়ার লক্ষ্যে।

সে লক্ষ্য অর্জনে আমরা নিরন্তর কাজ করে চলছি। আজকের দিন আমাদের আনন্দ ও গৌরবের দিন। এ দিনে আমি যুব মহিলা লীগের সব নেত্রী, কর্মী সমর্থক ও শুভানুধ্যায়ীর প্রতি শুভেচ্ছা জানাই। 

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা | ছবি: পদ্মা ট্রিবিউন