ঈশ্বরদীতে সিসিডিবির গ্র্যাজুয়েট ফোরামের দায়িত্ব হস্তান্তর

সিসিডিবির গ্র্যাজুয়েট সমিতি হস্তান্তর অনুষ্ঠানে সমিতির নেতৃবৃন্দের কাছে ফাইল হস্তান্তর করা হয় | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে বেসরকারি সংস্থা খ্রিস্টিয়ান কমিশন ফর ডেভলপমেন্ট ইন বাংলাদেশের (সিসিডিবি) সিপিআরপি প্রকল্পের সহায়তায় পরিচালিত সমিতি ও ফোরামের দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

এ উপলক্ষ্যে মঙ্গলবার সকালে গোকুলনগর সিসিডিবির কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

সিসিডিবি ঈশ্বরদীর অঞ্চল ব্যবস্থাপক ডেনিস মারান্ডী সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার। 

বক্তব্য দেন এমদাদুল হক রানা সরদার | ছবি: পদ্মা ট্রিবিউন  

এসময় তিনি বাল্য ও মাদকের কুফল তুলে ধরে সামাজিক সচেতনতা সৃষ্টিতে সমিতির সদস্যদের প্রতি আহ্বান জানাই। সেই সাথে একে অপরের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে কার্যক্রম সচল রাখা, নিজের পাশাপাশি অন্যদেরও অগ্রসর হাওয়ার জন্য অনুরোধ করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুবীর কুমার দাশ ও উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি।

বক্তব্য দেন সুবীর কুমার দাশ | ছবি: পদ্মা ট্রিবিউন  

অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা সমবায় কর্মকর্তা আকন্দ রাব্বেউল্লাহ মানিক, রেজান নগর ইছামতি মহিলা সমবায় সমিতির কোশাধ্যক্ষ রেবেকা খাতুন, সাজিপাড়া শত রুপা এবং মৌবাড়ি পদ্মা মহিলা সমিতির সভানেত্রী বেলি খাতুন, লাকী খাতুন প্রমুখ।

প্রসঙ্গত, সমিতির ব্যবস্থাপনা কমিটির কাছে ১২টি গ্র্যাজুয়েট ফোরাম হস্তান্তর করা হয়। এগুলোর ২ হাজার ৭৬০ জন নারী সদস্য রয়েছে।

সিসিডিবির গ্র্যাজুয়েট সমিতি হস্তান্তর অনুষ্ঠানে সমিতির এক নেতৃবৃন্দের কাছে ফাইল হস্তান্তর করা হয় | ছবি: পদ্মা ট্রিবিউন