নৈরাজ্য সৃষ্টিকারীদের নিয়ে সতর্ক থাকতে হবে: এমপি গালিব

বক্তব্য দিচ্ছেন গালিবুর রহমান শরীফ এমপি | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনা-৪ আসনের সংসদ গালিবুর রহমান শরীফ এমপি বলেছেন, নৈরাজ্য সৃষ্টিকারী জঙ্গিবাদী শক্তি বিএনপি জামায়াতের সঙ্গে হাত মিলিয়ে ছাত্র আন্দোলনের উপর ভর করে দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিল। সরকার সকল নৈরাজ্য মোকাবিলা করে জনগণের জানমালের নিরাপত্তা দিচ্ছে। তবে সেই অপশক্তি এখনো নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। সে বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।  

তিনি আরও বলেন, ঈশ্বরদীর কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে নিয়ে শুরু থেকে তিনি নানা ধরনের সামাজিক কার্যক্রম পরিচালনা করেছেন। এজন্য তাঁরা গুজবে কান না দিয়ে সরকার ও তাঁর উপর আস্থা ও বিশ্বাস রেখে, আন্দোলনে রাজপথে নামেনি। এজন্য এই অঞ্চলের শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।

গালিবুর রহমান শরীফ এমপি বলেছেন, অপকর্মকারীরা বসে নেই। তারা আরও অপকর্মের পাঁয়তারা করছে। সাধারণ মানুষের লাশ চায় তারা। জনগণ দুশ্চিন্তায় থাকলে জঙ্গিবাদী শক্তি বিএনপি জামায়াত খুশি হয়। তারেক রহমান লন্ডনে বসে আরাম আয়েশের জীবন অতিবাহিত করে দেশের জনগণকে কীভাবে নৈরাজ্যের মধ্যে রেখে দেশকে অস্থিতিশীল করবে সেই চক্রান্তে লিপ্ত। সরকার জনগণের জানমালের নিরাপত্তায় সর্বোচ্চটুকু করছে। জনগণও সরকারকে সহযোগিতা করছে। আওয়ামী লীগ মানুষের পাশে আছে। কেউ যাতে গুজব ছড়িয়ে, মিথ্যা তথ্য ছড়িয়ে অপপ্রচার করে দেশকে ক্ষতিগ্রস্ত করতে না পারে সে বিষয়ে সতর্ক ও সচেতন থাকতে হবে।

এসময় গণমাধ্যমে ইন্টারনেট সেবা ব্যাহত হওয়ায় জন্য দুঃখ প্রকাশ করে সবাইকে ধৈর্য ধরার আহ্বানও জানান গালিবুর রহমান শরীফ এমপি।

ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এবং স্বাগত বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার ও পৌর মেয়র ইছাহক আলী মালিথা।  

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, সহসভাপতি কে এম আবুল বাসার, খোন্দকার মাহবুবুল হক দুদু, আব্দুল মান্নান টিপু, সহসাধারণ সম্পাদক শফিউল আলম বিশ্বাস, সেলিম সরদার, মহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বাবলু, দপ্তর সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ক্রীড়া সম্পাদক ওয়াহেদ আলী সেন্টু, নির্বাহী সদস্য আ ত ম শহীদুজ্জামান নাসিম ও সাবেক সহসভাপতি সহকারী অধ্যাপক হাসানুজ্জামান প্রমুখ।