রোগীকে যৌন হয়রানির অভিযোগে চিকিৎসক ও ক্লিনিকের মালিক গ্রেপ্তার

নিউ মেডিপ্যাথ ডায়াগনস্টিক সেন্টার | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি পাবনা: পাবনায় বেসরকারি ক্লিনিকে রোগীকে যৌন হয়রানির অভিযোগে একজন চিকিৎসক ও প্রতিষ্ঠানটির মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী নারী তাঁর স্বামীকে নিয়ে শনিবার ওই ক্লিনিকে সেবা নিতে যান। পরে তাঁর স্বামী ওই দুজনের বিরুদ্ধে থানায় মামলা করেন।

গ্রেপ্তার দুজন হলেন পাবনা শহরের নিউ মেডিপ্যাথ ডায়াগনস্টিক সেন্টারের মালিক জীবন আলী (৩০) ও চিকিৎসক শোভন সরকার (২৮)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, দুপুরে ওই নারী তাঁর স্বামীকে নিয়ে নিউ মেডিপ্যাথ ডায়াগনস্টিক সেন্টার আল্ট্রাসনোগ্রাম করতে যান। তিনি আল্ট্রাসনোগ্রামের জন্য নির্ধারিত কক্ষে ঢুকলে চিকিৎসক শোভন সরকার সেখানকার নারী সহকারীকে পাঠিয়ে দেন। এরপর তিনি ওই নারীর শ্লীলতাহানির চেষ্টা করেন। একপর্যায়ে ওই নারী কক্ষ থেকে বেরিয়ে বিষয়টি তাঁর স্বামীকে জানান। তাঁর স্বামী বিষয়টি ক্লিনিকের মালিক জীবন আলীকে জানান। ওই কথা শুনে জীবন আলী উত্তেজিত হয়ে ওঠেন। তখন দুজনের মধ্যে কথা–কাটাকাটি হয়। একপর্যায়ে ওই নারীর স্বামী বিষয়টি পাবনা সদর থানায় জানান। পরে পুলিশ গিয়ে ক্লিনিক মালিক ও চিকিৎসককে আটক করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, দুজনকে আটকের পর ওই নারীর স্বামী থানায় শ্লীলতাহানির অভিযোগে মামলা করেছেন। ওই মামলায় দুজনকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।