সন্ত্রাস ও অপরাধমুক্ত পাবনা গড়তে চান নবাগত পুলিশ সুপার

মতবিনিময় সভায়বক্তব্য দেন পুলিশ সুপার আ. আহাদ | ছবি: পদ্মা ট্রিবিউন  

প্রতিনিধি পাবনা: মাদক, সন্ত্রাস ও অপরাধমুক্ত পাবনা গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন নবাগত পুলিশ সুপার আ. আহাদ। পাবনার ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতি বজায় রেখেই জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে কাজ করবে পুলিশ।

বুধবার  বেলা ১১টার সময় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।  

পুলিশ সুপার বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে যেকোনো অপরাধমূলক কাজের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে দ্বিধা করবেন না। সর্বত্র মাদক বিস্তার আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পেয়েছে, মাদক বিস্তার রোধ করা আমাদের সবার দায়িত্ব।

পুলিশ সুপার জেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষা, মাদক, কিশোর গ্যাং, ছিনতাই, চুরি-ডাকাতি, সড়ক-মহাসড়কের শৃঙ্খলা ফিরতে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা পাবনার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা পুলিশ সুপারের কাছে তুলে ধরেন। এসময় পুলিশ সুপারও আইনশৃঙ্খলা সংক্রান্ত নানা বিষয় তুলে ধরেন এবং পাবনাকে শান্তির পাবনা হিসাবে গড়ে তোলার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জিয়াউর রহমান । 

এতে সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন, পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, বিশিষ্ট সাংবাদিক আব্দুল মতিন খান, দৈনিক যুগান্তর ও চ্যানেল আই জেলা প্রতিনিধি আখতারুজ্জামান আক্তার, যমুনা টিভির কলিট তালুকদার, আর টিভির আবুল কালাম আজাদ, যায়যায়দিন প্রতিনিধি আরিফুর রহমান সিদ্দিকী প্রমুখ।

প্রসঙ্গত, গত সোমবার পাবনা জেলার পুলিশ সুপার (এসপি) হিসেবে দায়িত্ব গ্রহণ করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার মো. আ. আহাদ। 

এরআগে গত ২৩ জুন ডিএমপির উপ-পুলিশ কমিশনার আ. আহাদকে পাবনা জেলার পুলিশ সুপার হিসেবে পদন্নোতি দিয়ে প্রজ্ঞাপন জারি করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।