সেনাবাহিনী প্রধানের বিদায়ী দরবার অনুষ্ঠিত

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ শনিবার ঢাকা সেনানিবাসের সেনা প্রাঙ্গণে বিদায়ী দরবারে বক্তব্য দেন। তাঁর পাশে রয়েছেন নবনিযুক্ত সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান | ছবি: পদ্মা ট্রিবিউন

নিজস্ব প্রতিবেদক: সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ শনিবার সামরিক কর্মকর্তা, জেসিও ও অন্যান্য পদবির সেনাসদস্যদের উদ্দেশে বিদায়ী দরবার গ্রহণ করেন এবং মতবিনিময় করেন। ঢাকা সেনানিবাসের সেনা প্রাঙ্গণে এ দরবার অনুষ্ঠিত হয়। এ সময় সব সেনানিবাস থেকে সেনাসদস্যরা ভিডিও টেলি কনফারেন্সের (ভিটিসি) মাধ্যমে সংযুক্ত থেকে দরবারে অংশ নেন।

আজ আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ তাঁর বিদায়ী দরবারে প্রধানমন্ত্রীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ সেনাবাহিনী আজ একটি আধুনিক এবং চৌকস বাহিনী হিসেবে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

এ ছাড়া তিনি দায়িত্ব পালনকালে সর্বাত্মক সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দরবারে ঢাকা সেনানিবাসে কর্মরত জ্যেষ্ঠ সামরিক কর্মকর্তারাসহ অন্য কর্মকর্তারা, জেসিও ও অন্যান্য পদবির সেনাসদস্যরা উপস্থিত ছিলেন।