সিংড়ায় অটোরিকশাচালককে মারধর করা সেই এএসআইকে প্রত্যাহার

সেলিম রেজা | ছবি: সংগৃহীত

প্রতিনিধি গুরুদাসপুর: নাটোরের সিংড়ায় হারুন আলী (৪০) নামের ব্যাটারিচালিত এক অটোরিকশাচালককে মারধরের ঘটনায় অভিযুক্ত সিংড়া থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সেলিম রেজাকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার পুলিশ সুপারের নির্দেশে তাঁকে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, অটোরিকশার চালককে মারধরের ঘটনার ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়ায় এবং এ নিয়ে সংবাদপত্রে প্রতিবেদন প্রকাশিত হলে বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসে। পরে পুলিশ সুপারের নির্দেশে অভিযুক্ত এএসআইকে আজই নাটোর পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে সিংড়া উপজেলা পরিষদ রোড এলাকায় দেশ ফার্নিচার নামের একটি দোকানের সামনে এএসআই সেলিম রেজার বিরুদ্ধে অটোরিকশাচালক হারুন আলীকে (৪০) চড়-থাপ্পড় ও টর্চলাইট দিয়ে পেটানোর অভিযোগ ওঠে। এ ঘটনায় ২ মিনিট ৫০ সেকেন্ডের সিসিটিভি ক্যামেরার একটি ভিডিও ফুটেজ পাওয়া যায়।

অটোরিকশাচালক হারুন আলীর বাড়ি সিংড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাইশা মহল্লায়। তিনি অটোরিকশা চালিয়ে চার সদস্যের সংসার চালান। এএসআই সেলিম রেজাকে বদলি করায় খুশি তিনি। তিনি বলেন, হয়রানির ভয়ে পুলিশের বিরুদ্ধে মামলা করার সাহস পাননি। সিংড়া থেকে বদলি হয়ে যাওয়ায় তিনি খুব খুশি হয়েছেন। থানায় থাকলে ভবিষ্যতে আরও হয়রানির শিকার হতে হতো। মামলার চেয়ে প্রত্যাহার হওয়ায় পুলিশ কর্মকর্তা বেশি শাস্তি পেয়েছেন বলে তিনি মনে করেন।