নাটোরে জামিনে বের হওয়ার ৩ দিনের মাথায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

নাটোর জেলার মানচিত্র

প্রতিনিধি নাটোর: হত্যা মামলায় জামিনে কারাগার থেকে বের হওয়ার তিন দিনের মাথায় হামলার শিকার হলেন নাটোর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাসানুর রহমান। হামলাকারীরা তাঁর দুই পায়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে। গুরুতর অবস্থায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সন্ধ্যায় নাটোর শহরের কান্দিভিটুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত হাসানুর রহমানের ভাষ্য, সন্ধ্যায় নিজ বাড়ি থেকে বেরিয়ে হাসপাতাল মসজিদে মাগরিবের নামাজ পড়ে শহরের হেমাঙ্গিনী ব্রিজ এলাকায় আসেন তিনি। এ সময় নাটোর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবং ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামানের সমর্থক রাব্বির নেতৃত্বে তাঁর ওপর হামলা চালানো হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ২২ জুন একটি হত্যা মামলায় জামিনে কারাগার থেকে বের হন হাসানুর রহমান। ওই মামলার ঘটনার জেরেই এ ঘটনা ঘটতে পারে। হামলাকারীদের শনাক্ত করে গ্রেপ্তার করতে অভিযান চলছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেননি।

ঠিকাদারি কাজের টাকা ভাগ–বাঁটোয়ারা নিয়ে দ্বন্দ্বের জেরে গত ১৬ এপ্রিল আওয়ামী লীগ নেতা ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান ও যুবলীগ নেতা হাসানুর রহমানের সমর্থকদের মধ্যে নাটোর পৌরসভায় সংঘর্ষ হয়। সংঘর্ষে রোকনুজ্জামানের সমর্থক শিশির নিহত হন। শিশির হত্যা মামলায় কারাগারে আটক ছিলেন যুবলীগ নেতা হাসানুর রহমান।