কাফনের কাপড় ও চিরকুট পাঠিয়ে যুবলীগ নেতাকে হত্যার হুমকি

দড়জায় পাওয়া কাফনের কাপড় ও চিরকুট | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি নওগাঁ: ওগাঁর আত্রাই উপজেলার সাহাগোলা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস ছালামকে (৩৪) কাফনের কাপড় ও চিরকুট পাঠিয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আব্দুস ছালাম শুক্রবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ছালাম উপজেলার হাতিয়াপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে।

আব্দুস ছালাম জানান, পাওনা টাকাকে কেন্দ্র করে পারিবারিক ও সামাজিক বিরোধের জের ধরে একই গ্রামের আহাদ আলীর ছেলে বানেজ আলীর (৩৭) সঙ্গে মামলা চলছে। মামলার জের ধরে বৃহস্পতিবার বিকেলে গ্রামের একটি চায়ের দোকানে উভয়ের মধ্যে কথা কাটা-কাটি হয়। সে সময় বানেজ আলী তাকে নানানভাবে হুমকি ধামকি দিয়ে চলে যায়। শুক্রবার ভোরে ফজরের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে দরজা খুলে বের হতেই দেখতে পান দরজার সামনে কাফনের কাপড় পড়ে আছে এবং কাপড়ের ওপর একটি চিরকুট রয়েছে।

আব্দুস ছালাম বলেন, চিরকুটে লেখা আছে ‘মো. সালাম তুই বেসি বারাগেছু তুই ভালো মন্দ খাইলে তোর মোরার সময় ওয়েগেছে তোক কোরবানি দিমু ঈদের আগে ইতি তোর বাপ।’

কাফনের কাপড়ের সঙ্গে পাওয়া চিরকুট | ছবি: পদ্মা ট্রিবিউন

ছালাম বলেন, বিকেলে হুমকি-ধমকি এবং রাতেই এমন কাফনের কাপড় এবং হত্যার হুমকির চিরকুট বানেজ আলীই দিতে পারে বলে ধারণা করছেন তিনি। এ ঘটনায় বানেজ আলীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে জানতে বানেজ আলীর ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও মোবাইল ফোন বন্ধ থাকায় বক্তব্য পাওয়া যায়নি।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, কাফনের কাপড় ও চিরকুট লিখে হত্যার হুমকির ঘটনায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন আব্দুস ছালাম। ঘটনাটি সুষ্ঠু তদন্ত করে দেখা হচ্ছে।