বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবলে চ্যাম্পিয়ন ঈশ্বরদী পৌরসভা

ট্রফি হাতে বাধভাঙা উল্লাসে মাতল ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথাসহ খেলোয়ারেরা | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল অনূর্ধ্ব-১৭ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে শহরের সরকারি সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনালে ঈশ্বরদী পৌরসভা ১-০ গোলে পাকশী ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার।  

এসময় এমদাদুল হক রানা সরদার বলেছেন, দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলায় আরও বেশি করে সম্পৃক্ত করার আহ্বান জানিয়েছেন। 

সমাপনী অনুষ্ঠানে বক্তব্য দেন এমদাদুল হক রানা সরদার | ছবি: পদ্মা ট্রিবিউন

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুবীর কুমার দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, পৌর সচিব জহুরুল হক, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টু, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সাহাদাত হোসেন খাঁন ও সরকারি সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহীদুল হক শাহীন ও পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল হাশেম প্রমূখ।

এমদাদুল হক রানা সরদার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন | ছবি: পদ্মা ট্রিবিউন

টুর্নামেন্টে ইউনিয়নের সাতটি ও পৌরসভা ১টি দল অংশ নেয়। এটির সার্বিক সহযোগিতায় করে ঈশ্বরদী উপজেলা ক্রিড়া পরিষদ। এসময় খেলোয়ারসহ বিভিন্ন শ্রেনী পেশার ফুটবল প্রেমি দর্শক উপস্থিত ছিলেন।

খেলা শুরুর আগে ২ দলের খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন অতিথিবৃন্দ | ছবি: পদ্মা ট্রিবিউন