লিচু আত্মসাৎ করতে ব্যবসায়ীকে ট্রাক থেকে ফেলে হত্যা: র‍্যাব

গ্রেপ্তার ৬ জন | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় লিচু ব্যবসায়ীকে হত্যার রহস্য উন্মোচন ও হত্যায় জড়িত ৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ সদস্যরা। নিহত লিচু ব্যবসায়ী নাটোর জেলার গুরুদাসপুর এলাকার আব্দুস সাত্তারের ছেলে আব্দুল গফফার।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে জেলার সলঙ্গায় র‌্যাব-১২ সদর দপ্তরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান র‌্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলো, নাটোরের সাইদুর রহমান, আজিজুল হক, মোজাম্মেল হক, মতিউর রহমান, টাঙ্গাইলের উজ্জল হোসেন ও সুজন মিয়া।

র‌্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন জানান, গত ৩রা জুন রাতে পাবনা থেকে লিচু কিনে ট্রাকে উঠে সিরাজগঞ্জ আসছিলেন লিচু ব্যাপারি হেলাল শেখ ও আব্দুল গফফার। ওই ট্রাকে থাকা গরু ব্যবসায়ী পরিচয়দানকারি ছয় ঘাতক পথিমধ্যে হেলাল ও আব্দুল গফফারের কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নিয়ে গুরুতরভাবে জখম করে উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া বাজার এলাকায় ট্রাক থেকে ফেলে দিয়ে চলে যায়। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে পুলিশকে জানায়।

পুলিশ এসে আহত দুজনকে উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে লিচু ব্যবসায়ী গফফার মৃত বলে জানায় চিকিৎসক। পরে এ ঘটনায় উল্লাপাড়া থানায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আহত লিচু ব্যবসায়ী হেলাল শেখ। পরে গোয়েন্দা তৎপরতার মাধ্যমে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর থেকে ৬ হত্যাকারিকে গ্রেপ্তার করা হয়।