ঈশ্বরদী উপজেলা পরিষদের প্রথম সাধারণ সভা

নথিতে সই করে ফাইল বিনিময়ের মধ্য দিয়ে দায়িত্ব হস্তান্তরের আনুষ্ঠানিকতা সারেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও নবনির্বাচিত চেয়ারম্যান | ছবি: পদ্মা ট্রিবিউন  

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদী ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এতে সভাপতিত্ব করেন নবনির্বাচিত চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার । 

নবনির্বাচিত চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারকে ফুল দিয়ে উষ্ণ অভ্যর্থনা জানাচ্ছেন ইউএনও সুবীর কুমার দাশ | ছবি: পদ্মা ট্রিবিউন  

এসময় তিনি বলেন, ‘২০৪১ সালের মধ্যে উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে। আর সেই লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে একযোগে। আজকের এই দিনে এটাই হোক আমাদের প্রত্যয়।

এমদাদুল হক রানা সরদার বক্তব্য দিচ্ছেন | ছবি: পদ্মা ট্রিবিউন  

এমদাদুল হক রানা সরদার বলেন, উপজেলার প্রতিটি দপ্তর দৃষ্টিনন্দন করা হবে। এ ছাড়া উপজেলা পরিষদ থেকে সাধারণ মানুষ যাতে সহজে সেবা পেতে পারে সে বিষয়ে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে।

সংক্ষিপ্ত বক্তব্যে দেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুবীর কুমার দাশ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিস-উর-রহমান শরীফ, নুরুল ইসলাম বকুল সরদার, আব্দুল খালেকে, এমলাক হোসেন বাবু, আব্দুল মজিদ বাবলু মালিথা, সাইফুজ্জামান পিন্টু, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী এনামুল কবির, কৃষি কর্মকর্তা মিতা সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদুল ইসলাম, মুক্তিযুদ্ধকালে মানবতাবিরোধী অপরাধের বিচারে গঠিত আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সমন্বয়কারীর  আ ত ম শহীদুজ্জামান নাসিম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী সার্কেলের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, সরকারি সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. শহিদুল হক শাহীন ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা খোন্দকার মাসুদ রানা প্রমুখ।   

চেয়ারে বসিয়ে দিয়ে চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারকে দায়িত্ব বুঝিয়ে দিচ্ছেন ইউএনও | ছবি: পদ্মা ট্রিবিউন  

এরআগে ইউএনও সুবীর কুমার দাশ নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যানকে ফুল দিয়ে উষ্ণ অভ্যর্থনা জানান।

পরে নবনির্বাচিত চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারকে আওয়ামী লীগসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থক, শিক্ষক, ব্যাংক কর্মকর্তা, কৃষক সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা তাঁর কার্যালয়ে এসে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।