জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের মা মারা গেছেন

মায়ের সঙ্গে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট | ছবি: সংগৃহীত

প্রতিনিধি রাজশাহী: জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের মা নার্গিস আরা বেগম মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর।

নার্গিস আরা বেগম বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রাজশাহী নগরের সাগরপাড়া এলাকার বাসিন্দা ছিলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে মায়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন খালেদ মাসুদ।

রাজশাহী মেডিকেলের আইসিইউ ইনচার্জ আবু হেনা মোস্তফা কামাল জানান, নার্গিস আরা বেগমের উচ্চ রক্তচাপ ছিল। শরীরে লবণের সংকট ছিল। এ ছাড়া তিনি হৃদ্‌রোগ, কিডনি, ডায়াবেটিস ও থাইরয়েডের সমস্যায় ভুগছিলেন। এসব জটিলতা নিয়ে গতকাল সোমবার তাঁকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। আজ তিনি মারা যান। মৃত্যুর পর পরিবারের সদস্যরা হাসপাতাল থেকে মরদেহ বাড়িতে নিয়ে যান।

ফেসবুকে দেওয়া পোস্টে খালেদ মাসুদ পাইলট তাঁর মায়ের জন্য দোয়া কামনা করেছেন। আজ রাতে এশার নামাজের পর নগরের টিকাপাড়া কবরস্থানে জানাজা শেষে তাঁকে দাফন করা হবে বলেও জানিয়েছেন তিনি।

পাইলটের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহীর সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। তিনি মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এর আগে ২০১৭ সালের ২৭ আগস্ট বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে খালেদ মাসুদ পাইলটের বাবা সাবেক ফুটবলার শামসুল আলম মোল্লা (৭৮) মারা যান।