ঈশ্বরদীতে যুবলীগ নেতার অফিস ভাঙল ছাত্রলীগ নেতা

পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটনের অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়  | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে শোভাযাত্রায় অংশগ্রহণ নিয়ে দ্বন্দ্বের জেরে যুবলীগ নেতার ব্যক্তিগত অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে।

রোববার রাতে উপজেলা সদরের রেলগেট কড়ইতলা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটনের সাথে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা বের করা নিয়ে পৌর ছাত্রলীগ সভাপতি আবির হাসান শৈশবের মতবিরোধ হয়। রাতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ১৫ থেকে ২০ জন যুবক মোটরসাইকেলে করে এসে লিটনের অফিসে হামলা ও ভাঙচুর করে। এসময় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ছবি ও আসবাবপত্র ভাঙচুরের অভিযোগ পাওয়া যায়।  

পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন বলেন, আবির হাসান শৈশবের নেতৃত্বে কয়েক জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে এ হামলা চালায়। এ সময় তারা অফিসের ভেতরের  আসবাবপত্র ভাঙচুর করে। হামলাকারীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবিও ভাঙচুর করে বলে দাবি করেন তিনি।

রোববার রাতে ভাঙচুরের ঘটনা ঘটেছে | ছবি: পদ্মা ট্রিবিউন

এ বিষয়ে জানতে পৌর ছাত্রলীগ সভাপতি আবির হাসান শৈশবের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি মো. মিজানুর রহমান সবুজ মুঠোফোনে জানান, এখনো এ ধরনের কোনো অভিযোগ পাইনি। তবে এ ধরনের সন্ত্রাসী কার্যকলাপ করার কোন সুযোগ নেই। বিষয়টি তদন্ত করে সত্যতা পাওয়া গেলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  কড়ইতলা এলাকায় একটি বিচ্ছিন্ন ঘটনার কথা তিনি শুনেছেন। তবে এ নিয়ে থানায় কেউ অভিযোগ করেননি। তিনি বিষয়টি খোঁজ নিয়ে দেখছেন বলে জানান।