ঈশ্বরদীতে ধর্ষণের শিকার শিশু

ধর্ষণ | প্রতীকী ছবি

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে সাত বছরের এক মেয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে মো. সিরাজুল ইসলাম মোল্লা ওরফে বাবু (৪৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

বৃহস্পতিবার এ বিষয়ে ঈশ্বরদী থানায় মামলা করা হয়েছে। গত বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ভুক্তভোগীর পারিবারিক সূত্র জানায়, ওই শিশুর মা একজন কর্মজীবী নারী। তিনি বাড়িতে না থাকার সুযোগে সিরাজুল ইসলাম মোল্লা মোটরসাইকেলে বেড়ানোর লোভ দেখিয়ে একটি কারখানার ভেতরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

স্থানীয়দের সূত্র জানায়, সন্ধ্যায় ভুক্তভোগী শিশুটির মা ফিরে এলে ঘটনা জানতে পারেন। তিনি বাড়িওয়ালা সিরাজুলের বড় ভাই আসাদুলের কাছে এ বিষয়ে অভিযোগ দেন। তখন আসাদুল ও তাঁর স্ত্রী ভুক্তভোগীর মাকে ভয়ভীতি প্রদর্শন করে ওই রাতেই বাড়ি থেকে বের করে দেন।

এ বিষয়ে আসাদুলের স্ত্রী বলেন, রূপপুর ফাঁড়ির পুলিশ মেয়েটিকে নিয়ে আমাদের বাড়িতে এসে জিজ্ঞাসা করেন বাচ্চাটিকে চেনেন নাকি। তখন মেয়েটি দৌড়ে এসে আমাকে জড়িয়ে ধরে। তখন পুলিশ মেয়েটিকে আমার জিম্মায় রেখে চলে যায়। ধর্ষণের বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বিষয়টি অস্বীকার করেন।

মনিরুল ইসলাম জানান, শিশুর মা থানায় অভিযোগ দিয়েছেন। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হবে।