ঈশ্বরদীতে ইউপি সদস্যকে অবাঞ্ছিত ঘোষণা

ইফুদ্দিন খাঁন | ছবি: সংগৃহীত

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদী সাঁড়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছাইফুদ্দিন খাঁনকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

সোমবার দুপুরে ইউনিয়ন পরিষদে সভা করে ইউপি সদস্যরা এ ঘোষণা দেন।

এতে অংশ নেওয়া সদস্যরা জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭)- এর ২০২৪ অংশগ্রহণকারী সাঁড়া ইউনিয়ন দলের খেলোয়ার, কোচ ও ম্যানেজারকে অকথ্য ভাষায় গালিগালাজ ও খেলতে না দেওয়ার অভিযোগ উঠে তার বিরুদ্ধে। এছাড়াও ভিজিডি কার্ড, প্রতিবন্ধী কার্ড, বয়স্ক ভাতা, স্বামী পরিত্যাক্ত ভাতা, মাতৃত্বকালীন ভাতা প্রদানে দুর্নীতি ও স্বজনপ্রীতি করায় ছাইফুদ্দিন খাঁনের কঠোর সমালোচনা করেন এবং তাঁকে এই ইউনিয়নে অবাঞ্ছিত ঘোষণা করেন।

এ সময় সাঁড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শহিদুল ইসলাম বগা, ইউপি সচিব শহিদুল ইসলাম, ইউপি সদস্য সাজেদা বেগম, রিনা আক্তার, চায়না বেগম, আসলাম, মহিদুল ইসলাম,  শাহিন চৌধুরী, আব্দুল করিম, মো. কামরুজ্জামান, রফিক, শহিদুল ইসলাম, সাইফুদ্দিন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ছাইফুদ্দিন খাঁন জানান, তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ ঠিক নয়।

বক্তারা অভিযোগ করেন, ছাইফুদ্দিন খাঁন বিগত কয় বছরে সরকার দলীয় নেতা-কর্মীদের সঙ্গে অশোভনীয় আচরণ করেছেন। এ ছাড়া তিনি আওয়ামী লীগের দুঃসময়ে যাঁরা আন্দোলন করেছেন ও জেল খেটেছেন, মামলা ও হামলার শিকার হয়েছেন, তাঁদের অবমূল্যায়ন করেছেন।