বিয়ের সাজে ইধিকা, ভক্ত বললেন,‌ ‘এখনই বিয়ে করবেন না’

ইধিকা পাল | ছবি : ইনস্টাগ্রাম

বিনোদন ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর অনুসারী অনেক। তবে কলকাতার নায়িকা ইধিকা পালকে বাংলাদেশের দর্শক বেশি চিনেছেন ‘প্রিয়তমা’ সিনেমার বদৌলতে; গেল বছর তিনি এ সিনেমায় শাকিব খানের নায়িকা ছিলেন। ঢালিউডের এই নায়কের সঙ্গে জুটি বেঁধে উপহার দিয়েছেন ব্লকবাস্টার সুপারহিট সিনেমা ‘প্রিয়তমা’।

রোববার নববধূর সাজে ইধিকার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। তাঁকে এমন সাজে দেখে হতবাক ভক্তরাও। নেটিজেনদেরও প্রশ্ন, তাহলে কি সত্যিই বিয়ে করেছেন অভিনেত্রী। এত সাজসজ্জা কেন? এই প্রশ্ন করেছেন সামনের মানুষটিও।

উত্তরে বলেন, ‘আমার বিয়ে’। এরপর বরের নাম জানতে চাওয়া হলে নায়িকা বলেন, ‘মহাদেব’। এই জবাব শুনে তো বোঝাই যাচ্ছে, নিছক মজাচ্ছলেই নিজের বিয়ে এবং বরের কাল্পনিক নাম বললেন ইধিকা।

ভিডিওতে দেখা যায়, মেরুন রঙের ভারী লেহেঙ্গা পরেছেন ইধিকা। সিঁথিতে মাংগটিকা, হাতে বালা, আংটিতে পুরোদস্তুর বিয়ের কনে ইধিকা! সবচেয়ে বেশি নজর কেড়েছে তাঁর মায়াজড়ানো সেই হাসিটা।

ইধিকাকে এমন লুকে দেখে মজা করছেন ভক্তরাও। বলেছেন, ‘এখনই বিয়ে করবেন না। আপনাকে বেশ পছন্দ’। অনেকে আবার শাকিব খানের সঙ্গে নতুন সিনেমায় দেখতে চেয়েছেন নায়িকাকে। যদিও সংবাদমাধ্যমে ইধিকা বলেছেন, ব্যক্তিগত জীবনে এখনো মনের মানুষের দেখা পাননি তিনি। তবে প্রেম করেই বিয়ের পিঁড়িতে বসতে চান নায়িকা। আর মনের মানুষটিকে হতে হবে আপাদমস্তক ভালো মানুষ।