আনারসের সমর্থকের কাছ থেকে জরিমানা আদায় করছেন ভ্রাম্যমাণ আদালত | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: উপজেলা পরিষদ নির্বাচনে পাবনার ঈশ্বরদীতে আবার আচরণবিধি লঙ্ঘন করেছেন আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক রানা সরদার।

আজ শুক্রবার সন্ধ্যায় আচরণবিধি লঙ্ঘন করে সমাবেশের জন্য খিচুড়ি রান্না করার দায়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ৭ পাতিল খিচুড়ি জব্দ করে পাকশী ফুরফুরা শরীফ এতিমখানা  বিতরণ করেছে প্রাশাসন। ঈশ্বরদীর উপজেলা নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত ম্যাজিস্ট্রেট শাহদত হোসেন খানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

নির্বাচনী সমাবেশের জন্য নেতা–কর্মীদের আপ্যায়নে ডেকচিতে রান্নাবান্নার আয়োজন চলছিলো | ছবি: পদ্মা ট্রিবিউন

স্থানীয়রা জানান, আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক রানা সরদারের সমর্থনে  আজ শুক্রবার সন্ধ্যায় পাকশী ইউনিয়নের দিয়ার বাঘইল গ্রামে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহসভাপতি তরিকুল ইসলাম ভাদুর বাড়িতে নির্বাচনী সমাবেশের আয়োজন করা হয়। এই সমাবেশে উপস্থিত ভোটারের জন্য খিচুড়ি খাওয়ার আয়োজন করা হয়। গোপন সূত্রে খবর পেয়ে  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহদত হোসেন খান ওই বাড়ির পাশে অভিযান পরিচালনা করেন। এ সময় ৭ পাতিল খিচুড়ি জব্দের পাশাপাশি তরিকুল ইসলাম ভাদুকে ১০ হাজার জরিমানা করা হয়।

ঈশ্বরদীতে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

বিস্তারিত পড়ুন

বিষয়টি নিশ্চিত করে শাহদত হোসেন খান বলেন, আচরণবিধি লঙ্ঘন হওয়ায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে। পরে খিচুড়ি জব্দ করে এতিমখানায় বিতরণ করা হয়েছে।  ভবিষ্যতে এমন আচরণবিধি যেন লঙ্ঘন না হয় এ বিষয়ে সতর্ক করা হয়েছে।