গ্রেপ্তার তিনজন | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে অটোরিকশা ও ইজিবাইক ছিনতাইয়ের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁরা অটোরিকশা ও ইজিবাইক ছিনতাই চক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম।

এর আগেসোমবার সন্ধ্যায় সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের ভেতর থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে চেতনানাশক ওষুধ ও একটি ইজিবাইক উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন—দিনাজপুর জেলার বলদিয়া পুকুর এলাকার সাদেক আলীর ছেলে জুয়েল (৪৯), ফরিদপুর জেলার দরগা সালথা এলাকার আসমত শেখের ছেলে মানিক (৪০) ও সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জামিরতা গ্রামের মোহাম্মদ আক্কাস খানের ছেলে আসলাম খান (২৩)।

ওসি বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা ছিনতাই চক্রের সদস্য। তাঁরা চালকের নামে চেতনানাশক ওষুধ স্প্রে করে চালককে অজ্ঞান করে অটোরিকশা ও ইজিবাইক ছিনতাই করতেন। সোমবার সন্ধ্যায় শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে হাতেনাতে তাঁদের গ্রেপ্তার করা হয়। চক্রের অন্য সহযোগীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।