ঈশ্বরদীতে ফেনসিডিলসহ রেলওয়ের কর্মচারী ও এক নারী আটক

পুলিশের হাতে আটক মাসুম হাওলাদার | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর একজন সিপাহি ও আরেক সিপাহীর স্ত্রীকে ফেনসিডিল ও নগদ অর্থসহ আটক করেছে পুলিশ।

রোববার উপজেলা সদরের ফকিরের বটতলা ও বাবুপাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা ২৯৫ বোতল ফেনসিডিল এবং মাদকের বিক্রিলব্ধ ১ লাখ ৩০ হাজার ৫২০ টাকা জব্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরদী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম।

আটক দুজন হলেন পিরোজপুরের গজলিয়া উদয়কাঠি গ্রামের মো. মতিউর রহমানের ছেলে মাসুম হাওলাদার (৩০) ও বরিশালের উজিরপুর বড়াকোঠা গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী ঝর্ণা খাতুন (২৮)। তাদের মধ্যে মাসুম হাওলাদার বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহি পদে ঈশ্বরদী জংশন স্টেশনে কর্মরত। ঝর্না খাতুনের স্বামী হাফিজুল ইসলামও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ঈশ্বরদীতে একই পদে রয়েছেন।

ঘটনার সম্পর্কে পুলিশ পরিদর্শক মনিরুল ইসলাম জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে প্রথমে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহি মাসুম হাওলাদারকে শহরের ফকিরের মোড় থেকে ১১৬ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তাৎক্ষণিক বাবুপাড়ায় এলাকায় নিরাপত্তা বাহিনীর আরেক সদস্য হাফিজুল ইসলামের বাসায় অভিযান চলায়। এর আগেই হাফিজুল পালিয়ে যায়। পরে বাসায় রাখা ৬১ বোতল ফেনসিডিলসহ তার স্ত্রী ঝর্ণা খাতুনকে আটক করা। এরপরই সিপাহি মাসুমের বাসায় অভিযান চালিয়ে বাকি ফেনসিডিল ও নগদ টাকা জব্দ করা হয়।’

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম জানান, ‘এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এতে রেলের নিরাপত্তা বাহিনীর দুই সিপাহি ও একজনের স্ত্রীর নাম রয়েছে। মামলা দায়েরের পর আটককৃতদের আদালতে পাঠানো হবে।