পুলিশকে চেলাকাঠ দিয়ে পিটিয়ে মোটরসাইকেল আরোহীর পালানোর চেষ্টা

আটক মো. সোহান | ছবি: সংগৃহীত

প্রতিনিধি রাজশাহী: তল্লাশিচৌকিতে (চেকপোস্ট) পুলিশ মোটরসাইকেল থামায়। আরোহী মোটরসাইকেল থেকে নেমেই পুলিশের ওপর ক্ষোভ ঝাড়েন, কেন তাঁকে থামানো হলো? তাঁর গাড়ির কাগজপত্র আছে। তারপরও কেন তিনি থামবেন? তর্কবিতর্কের একপর্যায়ে ওই মোটরসাইকেল আরোহী পুলিশকে চেলাকাঠ দিয়ে পিটিয়ে মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু শেষরক্ষা হয়নি। পুলিশ তাঁকে ধরে ফেলে।

আজ রোববার দুপুরে রাজশাহী নগরের তালাইমারী এলাকায় এ ঘটনা ঘটেছে। মোটরসাইকেল আরোহীর নাম মো. সোহান (২৩)। তাঁর বাড়ি নগরের কাটাখালী থানার শ্যামপুর এলাকায়। মোটরসাইকেল আরোহীর মারধরে বোয়ালিয়া থানার দুই কনস্টেবল আহত হয়েছেন। তাঁরা হলেন শামীম হোসেন ও শহিদুল ইসলাম। তাঁরা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বলেন, ওই ব্যক্তির হয়তো কোনো জরুরি কাজ ছিল। তাঁকে থামানোর কারণে ক্ষিপ্ত হয়ে পুলিশের ওপর হামলা করেছেন। জরুরি কাজ থাকলে তিনি পুলিশকে বলতে পারতেন। কিন্তু তিনি তা না করে ক্ষিপ্ত হয়েছেন। ওই ব্যক্তিকে বোয়ালিয়া থানায় নিয়ে আসা হয়েছে।

ওই ব্যক্তির বিরুদ্ধে কি মামলা দেওয়া হচ্ছে, জানতে চাইলে ওসি বলেন, যে দুজন পুলিশ সদস্য আহত হয়েছেন, তাঁরা চিকিৎসা নিয়ে ফেরার পরে এ বিষয়ে সিদ্ধান্ত হবে। তবে অবশ্যই মামলা দিয়ে তাঁকে আদালতে সোপর্দ করা হবে।

মো. সোহান থানায় থাকায় এ বিষয়ে তাঁর সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তাঁর পরিবারের কারও সঙ্গেও যোগাযোগ করা যায়নি।