রাজবাড়ীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত, সোয়া দুই ঘণ্টা পর চলাচল স্বাভাবিক

লাইনচ্যুত হওয়া মালবাহী ট্রেন সচল করার চেষ্টা চলছে। বৃহস্পতিবার সকালে রাজবাড়ী রেলস্টেশনের ২ নম্বর রেলগেট এলাকায় | ছবি: সংগৃহীত

প্রতিনিধি রাজবাড়ী: রাজবাড়ীতে একটি মালবাহী ট্রেন লাইনচ্যুত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে রাজবাড়ী রেলস্টেশনের ২ নম্বর রেলগেট এলাকায় ট্রেনটি লাইনচ্যুত হয়। এতে রাজবাড়ীর সঙ্গে বিভিন্ন জেলার ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। সেই সঙ্গে সড়ক বন্ধ থাকায় দুর্ভোগ পোহাতে হয় রেলক্রসিং দিয়ে যাতায়াত করা লোকজনের। পরে ট্রেনটি লাইনে তোলা হলে সোয়া দুই ঘণ্টা পর চলাচল স্বাভাবিক হয়।

রাজবাড়ী রেলস্টেশন সূত্রে জানা যায়, খুলনা থেকে মালবাহী ট্রেন (স্টোর ভ্যান) রাজবাড়ীর উদ্দেশে ছেড়ে আসে। ট্রেনটি রাজবাড়ী রেলস্টেশনের ২ নম্বর রেলগেট এলাকায় রেলওয়ের ক্যারেজ অ্যান্ড ওয়াগান ডিপোতে প্রবেশ করার সময় লাইনচ্যুত হয়। এতে রাজবাড়ীর সঙ্গে ফরিদপুর, ঢাকা, কুষ্টিয়া, খুলনা, যশোর ও রাজশাহীর ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। ফলে গোয়ালন্দ ঘাট থেকে ছেড়ে আসা কুষ্টিয়ার পোড়াদাহগামী শাটল ট্রেনটি পাঁচুরিয়া রেলস্টেশনে আটকা পড়ে।

রাজবাড়ী রেলস্টেশনের মাস্টার তন্ময় কুমার দত্ত বলেন, মালবাহী ট্রেনটি লাইনচ্যুত হওয়ার পর সকাল পৌনে ১০টার দিকে ট্রেনটি লাইনে তোলা হয়। এর পর থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।