বাংলা নববর্ষ উপলক্ষে পাবনায় বৈশাখী ওপেন কনসার্ট

প্রস্তুতি দেখতে মাঠ পরিদর্শন করেন স্কয়ার গ্রুপের পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি পাবনা: বাংলা নববর্ষ ১৪৩১-কে বরণ করতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। এ উপলক্ষে আগামীকাল রোববার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত পাবনার এডওয়ার্ড কলেজ মাঠে রুচি বৈশাখী উৎসব কনসার্টের আয়োজন করা হয়েছে।

‘হৃদয় নাচে বৈশাখী সাজে’ এই স্লোগানে আগামীকাল রোববার পাবনায় অনুষ্ঠিত হতে যাচ্ছে রুচি বৈশাখী উৎসব। স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের আয়োজনে প্রতিবছরের মত এবারও এ উৎসবে থাকছে সকাল ৮টায় স্বাধীনতা চত্বর থেকে মঙ্গল শোভাযাত্রা এবং দেশের খ্যাতনামা শিল্পীদের পরিবেশনায় ওপেন কনসার্ট। এ আনন্দ আয়োজনকে সামনে রেখে পাবনা এডওয়ার্ড কলেজ মাঠে চলছে মঞ্চ তৈরির কাজ।

আজ শনিবার বিকেলে উৎসবের প্রস্তুতি দেখতে মাঠ পরিদর্শন করেন স্কয়ার গ্রুপের পরিচালক এবং অনুষ্ঠানের মূল উদ্যোক্তা বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, পাবনা পৌরসভার সাবেক মেয়র কামরুল হাসান মিন্টু, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, অনলাইন পত্রিকা নতুন চোখের প্রকাশক ও বাংলা টিভির জেলা প্রতিনিধি এস এম আলম, পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রুহুল আমিন, সাবেক ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিরা।

আগামীকাল সকাল ৯টায় এ কনসার্টে সঙ্গীত পরিবেশন করবেন জনপ্রিয় ও খ্যাতনামা শিল্পীরা। কনসার্টটি প্রতিবছরের মতো এবারও সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টেলিভিশন।