ব্যাংক লুটের সময় অপহৃত ব্যবস্থাপক উদ্ধার: র‍্যাব

সোনালী ব্যাংক রুমা শাখার ব্যবস্থাপক নিজাম উদ্দিনকে উদ্ধার করেছে র‍্যাব। বান্দরবান, ৪ এপ্রিল |  ছবি: র‍্যাবের সৌজন্যে

নিজস্ব প্রতিবেদক: বান্দরবানে সোনালী ব্যাংকের রুমা শাখা লুট করার সময় অপহৃত ব্যবস্থাপক নিজাম উদ্দিনকে উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে বান্দরবানের রুমা বাজার এলাকা থেকে তাঁকে উদ্ধার করা হয়।

নিজাম উদ্দিনকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। তিনি বলেন, নিজাম উদ্দিনকে আজ সন্ধ্যা সোয়া সাতটার দিকে উদ্ধার করা হয়েছে। র‍্যাব বিভিন্ন প্রক্রিয়ায় কেএনএফের সঙ্গে মধ্যস্থতা করে তাঁকে উদ্ধার করে। এখন তাঁকে বান্দরবানে স্থানীয় র‍্যাব ক্যাম্পে নিয়ে যাওয়া হচ্ছে।

গত মঙ্গলবার রাতে সোনালী ব্যাংকের বান্দরবানের রুমা উপজেলার শাখা ব্যবস্থাপক নিজামুদ্দিনকে অপহরণ করে কেএনএফের অস্ত্রধারীরা। ব্যাংকের ভল্টে থাকা এক কোটি ৫৯ লাখ টাকা লুট করার চেষ্টা করে ব্যর্থ হয় অস্ত্রধারীরা।

র‍্যাব -১৫ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এইচ এম সাজ্জাদ হোসেন আজ সন্ধ্যায় বলেন, রুমা বাজার এলাকা থেকে ব্যাংক কর্মকর্তা নিজাম উদ্দিনকে উদ্ধার করা হয়েছে।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম জানিয়েছেন, নিজাম উদ্দিনকে উদ্ধার করা হয়েছে। তিনি এখন সুষ্ঠু রয়েছেন। এখন তিনি রুমাতে রয়েছেন। কিছুক্ষণের মধ্যে তাঁকে উদ্ধারের ব্যাপারে প্রেস ব্রিফিং করা হবে।