বাড়ির কাছে এসেও ঈদ করা হলো না জিয়াউর রহমানের

নিহত জিয়াউর রহমান | ছবি: সংগৃহীত

প্রতিনিধি নাটোর: ঈদের ছুটিতে ঢাকা থেকে নাটোরে গ্রামের বাড়ি ফিরছিলেন জিয়াউর রহমান (৪৭)। ঢাকা থেকে দ্রুতযান এক্সপ্রেস ট্রেনযোগে নাটোরের মাধনগর রেলস্টেশনে নামেন তিনি। এরপর ব্যাটারিচালিত অটোভ্যানযোগে বাড়ির পথে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির মাইক্রোবাস হঠাৎ অটোভ্যানটিকে সামনে থেকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

আজ শনিবার সকাল ছয়টার দিকে উপজেলার পশ্চিম সোনাপাতিল গ্রামে নাটোর-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অটোভ্যানের চালক মো. জামিল আহত হয়েছেন। তাঁকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় মাইক্রোবাসের চালক নুর মোহাম্মদ (২৭) ও হেলপারকে পুলিশ আটক করেছে।

নিহত জিয়াউর রহমান নলডাঙ্গা উপজেলার হলুদঘর পশ্চিমপাড়া গ্রামের মো. রহমতুল্লাহর ছেলে। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দর্শন অ্যালামনাই অ্যাসোসিয়েশন কার্যনির্বাহী সংসদের সদস্য (২৫তম ব্যাচ) ছিলেন। ঢাকায় একটি পোশাক কারখানার কর্মকর্তা পদে কর্মরত ছিলেন তিনি।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান ঘটনাটি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত জিয়াউরের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় মাইক্রোবাসের চালক ও হেলপারকে আটক করা হয়। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ তাঁদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক আইনে একটি মামলা হয়েছে।