আমি নির্বাচিত হয়ে নিপীড়িত ভাগ্যহারা মানুষের সেবা করতে চাই: পাঞ্জাব বিশ্বাস

বুধবার নির্বাচনী জনসভায় বক্তব্য দেন পাবনা-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী পাঞ্জাব আলী বিশ্বাস বলেছেন, আজকে অনেকদিন পরে ঈশ্বরদীতে সভায় এসে আমি নিজেই আবেগ আপ্লুত হয়েছি। আমি নির্বাচিত হয়ে নিপীড়িত ভাগ্যহারা মানুষের সেবা করতে চাই। আমি ২২ বছর অবরুদ্ধ জীবনযাপন করেছি, নিপীড়নের শিকার হয়েছি। আমাকে কথা বলতে দেওয়া হয় নাই। কোনো সভা সমাবেশে আসতে দেওয়া হয় নাই। একটি প্রজন্ম আমাকে ভুলে গেছে পিতার কাছে নাম শুনেছে তাঁকে চোখে দেখে নাই।

বুধবার সন্ধ্যায় ঈশ্বরদী শহরের পুরাতন বাসস্ট্যান্ডে ‘নির্বাচনী জনসভায়’ তিনি এসব কথা বলেন।

পাঞ্জাব আলী বিশ্বাস বলেন, ঈশ্বরদী জ্ঞান, বিজ্ঞান প্রযুক্তির এক লীলাভূমি। এই মাটির মানুষ আমাকে এমপি বানিয়েছিলেন। আমি কখনোই হারাম খায় নাই। আজকের দিন পর্যন্ত আমার শরীরে এক ফোটা হারাম রক্ত নেই। আমি দুর্নীতি করি নাই। যদি করতাম আমি সেই সময় শত কোটি টাকার মালিক থাকতাম। আজকে ওই ভাঙ্গা বাড়িতে শুয়ে থাকি না। আমি মনে করি জীবন অনেক ছোট, হারাম নিয়ে আল্লাহ যেন কবরে না নেওয়ায়।   

তিনি আরও বলেন, আজকের এই নির্বাচনে এসেছি ওরা আমাকে তো ভয় পায়ই। পোষ্টারগুলো রাতের বেলা ছিড়ে ফেলে। আমি লিফলেট দেয়, দ্বারে দ্বারে ঘুড়ছি আপনাদের নিয়ে। আমি আপনাদের একটি কথা বলি যারা আজকে হাজার কোটি টাকা নিয়ে এই বাংলাদেশে রাজনীতি করছেন, নির্বাচন করছেন, একটিবার আসুন বলুন এই মানুষকে যে আমার কাছে কোন টাকা নাই, আমি এমপিতে দাড়িয়েছি তোমরা আমাকে ভোট দাও। দেখুন আপনাদের কেউ ভোট দেয় কিনা।

লক্ষীকুন্ডা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক মোল্লার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন, মালিগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মমতাজ আলী, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান আক্তার ও মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বিল্লাল হোসেন প্রমুখ।