নিজ কেন্দ্রে ভোট দিলেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু

বৃশালিখা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দেন পাবনা-১ আসনের নৌকার প্রার্থী ও ডেপুটি স্পিকার শামসুল হক টুকু | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি পাবনা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজ কেন্দ্রে ভোট দিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও পাবনা-১ আসনের নৌকার প্রার্থী শামসুল হক টুকু। আজ রোববার সকাল ৮টা ১০ মিনিটের দিকে পাবনার বেড়া পৌর সদরের বৃশালিখা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে তিনি ভোট দেন। 

ভোট দেওয়ার পর সাংবাদিকদের তিনি বলেন, ‘মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিতে আসছে। নৌকার বিজয় সুনিশ্চিত। নৌকাকে কেউ পরাজিত করতে পারবে না। মানুষ আগুন-সন্ত্রাসীদের প্রত্যাখ্যান করেছে। বিএনপি এখন দিশেহারা হয়ে ট্রেনে ও বাসে নাশকতা করছে। দেশি-বিদেশি ষড়যন্ত্রও ভোট ঠেকাতে পারেনি। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে, কেউ ঠেকাতে পারবে না।’ 

বৃশালিখা কেন্দ্রের সহকারী প্রিসাইডিং অফিসার জাহিদুল ইসলাম বলেন, সকাল সাড়ে ৮টা পর্যন্ত এখানে ১৩টি ভোট পড়েছে। বেলা বাড়লে ভোটার উপস্থিতি বাড়তে পারে। 

আরেকজন সহকারী প্রিসাইডিং অফিসার আব্দুল খালেক বলেন, পৌনে ৯টা পর্যন্ত ২ নম্বর বুথে সাতটি ভোট পড়ছে। 

পাবনা-১ আসনে ডেপুটি স্পিকার শামসুল হক টুকুর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী অধ্যাপক আবু সাঈদ। সব মিলিয়ে ছয়জন প্রার্থী ভোটের মাঠে লড়াইয়ে আছেন। 

এই আসনে মোট ভোটার ৪ লাখ ৩১ হাজার ৬১৬। পুরুষ ভোটার ২ লাখ ২০ হাজার ১৯১, নারী ভোটার ২ লাখ ১১ হাজার ৪২৪ এবং তৃতীয় লিঙ্গের ভোটার একজন।