ভোট বিপ্লবের মাধ্যমে বিএনপির সন্ত্রাস-নৈরাজ্যের পরাজয় ঘটবে: গালিবুর রহমান শরীফ

মহিলা সমাবেশে বক্তব্য দেন গালিবুর রহমান শরীফ। ছবিটি মঙ্গলবার বিকেলে তোলা | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট বিপ্লবের মাধ্যমে বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের চূড়ান্ত পরাজয় ঘটবে বলে মন্তব্য করেছেন পাবনা-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গালিবুর রহমান শরীফ।

মঙ্গলবার বিকেলে ঈশ্বরদী শহরের আলিবর্দি সড়কের একটি মাঠে আয়োজিত নির্বাচনী ‘মহিলা সমাবেশ' এ মন্তব্য করেন তিনি। উপজেলা মহিলা লীগ এর আয়োজন করে। এতে বিপুল সংখ্যক নারীসহ নেতাকর্মীর উপস্থিতি লক্ষ করা যায় ৷

তিনি বলেন, সমাজের সবক্ষেত্রে নারীদের অধিকার প্রতিষ্ঠায় কাজ করে চলেছে সরকার। প্রতিটি ক্ষেত্রে তারা যেন সমান অধিকার পায় সেই ব্যবস্থাও করা হয়েছে। আর আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই নারীর ক্ষমতায়ন হয়েছে।

এসময় বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য প্রতিহতের ডাক দিয়ে গালিবুর রহমান শরীফ বলেন, ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশাপাশি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। তাহলেই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ সম্ভব হবে।

তিনি আরও বলেন, ঐতিহ্যগতভাবে আমাদের পরিবার মানুষের সেবায় নিয়োজিত আছে আগেও ছিল এখনও থাকবে। আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই। আমি পরিশ্রম করবো আপনাদের জন্য। তাই আপনারা সকলে ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে এসে আমার জন্য ভোট দেবেন। এ সময় উপস্থিত সকল নারী হাত তুলে গালিবকে সমর্থন জানান ।

বক্তব্য দেন গালিবের সহধর্মিণী তানজিলা আহমেদ | ছবি: পদ্মা ট্রিবিউন

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নাহার শরীফের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্যে দেন জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজাবিন শিরিন পিয়া, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মেরিনা ইয়াসমিন লাকী, সাধারণ সম্পাদক সোহানা পারভীন, গালিবের সহধর্মিণী তানজিলা আহমেদ ও মেয়ে জারা।

এ সময় সভাপতির বক্তব্যে গালিবুর রহমান শরীফের মা কামরুন্নাহার শরীফ আবেগ- আপ্লুত হয়ে বলেন, এত ভালোবাসা আমি কোথায় রাখবো। জনগণই আমাদের শক্তি, আমাদের সাহস। আগেও তোমাদের পাশে ছিলাম, এখনও আছি, ভবিষ্যতেও থাকবো । তোমাদের সকলের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে। তিনি গালিবকে দেখিয়ে বলেন, ছেলেকে তোমাদের কাছে তুলে দিলাম। সামনে এগিয়ে নেবে।  ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে যেয়ে গালিবকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান তিনি। 

মহিলা সমাবেশে বিপুল সংখ্যক নারীসহ নেতাকর্মীর উপস্থিতি লক্ষ করা যায়  | ছবি: পদ্মা ট্রিবিউন