নতুন প্রজন্মকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান গালিবের

বক্তব্য দিচ্ছেন গালিবুর রহমান শরীফ | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: তরুণ প্রজন্ম ও নবীন ভোটারদেরকে প্রথম ভোট নৌকায় দেওয়ার আহ্বান জানিয়েছেন পাবনা-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী গালিবুর রহমান শরীফ।   

সোমবার বিকেলে ঈশ্বরদী শহরের পিয়ারপুর এলাকায় নির্বাচনি ‘উঠান বৈঠক’ তিনি এ আহ্বান জানান। ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ এর আয়োজন করে। এতে বিপুল সংখ্যক নারীসহ নেতাকর্মীর উপস্থিতি লক্ষ করা যায়।

উঠান বৈঠকে বিপুল সংখ্যক নারীদের উপস্থিতি লক্ষ করা যায় | ছবি: পদ্মা ট্রিবিউন

তিনি আরও বলেন, নৌকা হচ্ছে স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়েছে। আর তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির শিখরে রয়েছে। এই ধারাকে অব্যাহত ও মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে, আগামী নির্বাচনে তরুণ প্রজন্মকে নৌকায় ভোট দেওয়া জরুরি।

নেতাকর্মীরা ফুল ছিটিয়ে অভিনন্দন জানালেন গালিবুর রহমান শরীফকে | ছবি: পদ্মা ট্রিবিউন 

গালিবুর রহমান শরীফ বলেন, দেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করার জন্য বিএনপি নানামুখী ষড়যন্ত্র করেছে। তাদের একমাত্র উদ্দেশ্য এ দেশের মানুষকে জিম্মি করে রাষ্ট্রীয় সম্পদ লুটপাট করা এবং তা বিদেশে পাচার করা। দণ্ডপ্রাপ্ত তারেক রহমান লন্ডনে বিলাসী জীবনযাপন করছেন। অথচ নেতাকর্মীদের পাশে নেই।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের প্রত্যেকটি নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং মানুষের ভোটের অধিকার যা অনেক সংগ্রামের মধ্যদিয়ে অর্জিত সেই অধিকার যাতে নিশ্চিত থাকে, মানুষ যেন তার ভোট শান্তিপূর্ণভাবে দিতে পারে-সেই পরিবেশ রাখতে হবে।

৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রোকনুজ্জামান ডিলুর সভাপতিত্বে ও পৌর ছাত্রলীগ সভাপতি আবির হাসান শৈশবের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, পৌর মেয়র ইসাহক আলী মালিথা,  পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস ছালাম খান, জেলা আওয়ামী লীগের মহিলা মহিলা বিষয়ক সম্পাদক মেহজাবিন শিরিন পিয়া, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, পৌরসভার কাউন্সিলর জাহাঙ্গীর আলম ও নারী কাউন্সিলর ফরিদা ইয়াসমিন প্রমুখ।