নৌকায় ভোট দিন শেখ হাসিনা আপনাদের উন্নত জীবন দেবে: গালিবুর রহমান শরীফ

বক্তব্য দিচ্ছেন গালিবুর রহমান শরীফ | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: শান্তি, সম্প্রীতি, উন্নয়ন এবং আগামীর উন্নত সম্ভাবনা নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পাবনার ঈশ্বরদীতে ‘নির্বাচনি পথসভা’ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার দাশুড়িয়া ইউনিয়ন দরগা বাজারে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী গালিবুর রহমান শরীফের পক্ষে এটি হয়। ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ এর আয়োজন করে।

এসময় গালিবুর রহমান শরীফ বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈশ্বরদী-আটঘরিয়ার জনসাধারণের প্রতি সম্মান আর ভালোবাসা দেখিয়ে আমাকে নৌকা দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন।

তিনি বলেন, ভোটারদের কেন্দ্রে নিয়ে আগামী ৭ জানুয়ারি আপনারা সেই নৌকা বোঝাই করে ভোট দিবেন। আর শেখ হাসিনা দিবেন আপনাদের নিরাপদ উন্নত জীবন, উন্নত জীবনযাত্রা এবং স্মার্ট সোনার বাংলাদেশ। যে দেশে আপনারা মাথা উঁচু করে বীরের মতো বাঁচবেন।

তিনি আরও বলেন, বিএনপি এখন রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত নেই। রাজনৈতিক দল থেকে আস্তে আস্তে দূরে সরে গেছে। বাসে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে তারা এখন সাধারণ মানুষকে হত্যা করে সন্ত্রাসী কর্মকান্ড করছে। রাষ্ট্রের সম্পদ ধ্বংস করে তাদের দ্বারা দেশ ও জাতির কল্যাণ হতে পারে না। বিএনপি এখন দেশের শত্রু ও জাতির শত্রু। তাই তাদের এখন আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতে হবে।

৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু সাঈদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন খাঁনের সঞ্চালনায় নৌকা মার্কার পক্ষে ভোট চেয়ে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, সাবেক সাধারণ সম্পাক মকলেছুর রহমান মিন্টু, জেলা আওয়ামী লীগের মহিলা মহিলা বিষয়ক সম্পাদক মেহজাবিন শিরিন পিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান,আতিয়া ফেরদৌস কাকলি, ইউনিয়ন পরিষদের নুরুল ইসলাম বকুল সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময় প্রমুখ।